bangla news

ধানের শীষের প্রার্থীর গাড়ি বহরে দুর্বৃত্তদের হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১১ ৩:১১:৩৬ এএম
গাড়ি বহরে দুর্বৃত্তদের হামলা। ছবি: বাংলানিউজ

গাড়ি বহরে দুর্বৃত্তদের হামলা। ছবি: বাংলানিউজ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা-১ আসনে বিএনপির ধানের শীষের প্রার্থী শরীফুজ্জামান শরীফের গাড়ি বহরে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার (১০ ডিসেম্বর) রাত ৯টার দিকে আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ পশুহাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় শরীফুজ্জমানের দু’টি মাইক্রোবাস ক্ষতিগ্রস্ত হয়েছে। হামলায় বিএনপির দু’ নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্র জানায়, আলমডাঙ্গা উপজেলা বিএনপির নেতাকর্মীর সঙ্গে মতবিনিময় সভা শেষে রাত ৯টার দিকে চুয়াডাঙ্গায় ফিরছিলেন ধানের শীষের প্রার্থী শরীফুজ্জামান শরীফ। রাত ৯টার দিকে শরীফুজ্জামানের গাড়ি বহর উপজেলার মুন্সিগঞ্জ পশুহাট এলাকায় এলে একদল দুর্বৃত্ত তাদের গাড়ি বহরে অতর্কিত হামলা চালায়। হামলা চালিয়ে দু’টি হাইএক্স মাইক্রোবাস ভাঙচুর করা হয়।

এদিকে রাতে চুয়াডাঙ্গা প্রেসক্লাবে জরুরি সংবাদ সম্মেলনে বিএনপির প্রার্থী শরীফুজ্জামান শরীফ তার গাড়ি বহরে হামলার চিত্র তুলে ধরে হামলাকে পরিকল্পিত দাবি করে বলেন, এ হামলার জন্য আওয়ামী লীগ দায়ী। হামলায় তার সঙ্গে থাকা যুবদল নেতা হাবলু ও মিশু আহত হয়েছেন বলেও দাবি করেন। 

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ বাংলানিউজ জানান, হামলার খবর পেয়েছি, তবে তদন্ত করে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে চুয়াডাঙ্গা-২ নির্বাচনী এলাকাতেও বিএনপির প্রার্থী মাহমুদ হাসান খাঁন বাবুর নির্বাচনী মিছিলে হামলার ঘটনা ঘটেছে। জীবননগর উপজেলা শহরের চার রাস্তার মোড়ে এ হামলার ঘটনা ঘটে। ধানের শীষের মিছিলটিতে ছাত্রলীগ যুবলীগ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে স্থানীয় বিএনপি।

বাংলাদেশ সময়: ০৩০৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
টিএম/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   চুয়াডাঙ্গা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-11 03:11:36