ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জীবননগরে বিএনপির নির্বাচনী মিছিলে ছাত্রলীগের ধাওয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
জীবননগরে বিএনপির নির্বাচনী মিছিলে ছাত্রলীগের ধাওয়া জীবননগর শহরে পুলিশ মোতায়েন করা হয়েছে। ছবি-বাংলানিউজ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা-২ আসনে বিএনপির প্রার্থী মাহমুদ হাসান খান বাবুর নির্বাচনী মিছিলে ধাওয়া করেছে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা।

সোমবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় জীবননগর উপজেলা শহরে এ ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানায়, চুয়াডাঙ্গা-২ আসনে ধানের শীষের প্রার্থী মাহমুদ হাসান খান বাবুর পক্ষে সোমবার সন্ধ্যায় যুবদলের নেতাকর্মীরা একটি মিছিল বের করে।

মিছিলটি উপজেলা শহরের চার রাস্তার মোড়ে পৌঁছালে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিলে ধাওয়া করে। এ সময় যুবদলের নেতাকর্মীদের সঙ্গে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীদের কয়েক দফা ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

জীবননগর উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম দাবি করেন, তাদের শান্তিপূর্ণ নির্বাচনী মিছিলে ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে হামলা চালিয়েছে। এতে যুবদলের সোহাগ, বাবু ও সোহেল নামে তিন কর্মী আহত হয়েছেন।  

এ ব্যাপারে জীবননগর উপজেলা যুবলীগের আহ্বায়ক আব্দুস সালাম ঈসার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।  

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া জানান, ধানের শীষের নির্বাচনী মিছিলে একটু ধাওয়ার ঘটনা ঘটেছে, কোনো সংঘর্ষ হয়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণে শহরের বেশ কয়েকটি পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।