ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মেলান্দহে আ’লীগ-বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৮
মেলান্দহে আ’লীগ-বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ১০

জামালপুর: জামালপুরের মেলান্দহে আওয়ামী লীগ-বিএনপির মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। 

এ ঘটনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সৈয়দ তৌহিদুল ইসলাম এবং ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমরানসহ উভয়পক্ষের ১০ জন আহত হয়েছেন।  

সোমবার (১০ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে মেলান্দহ দুরমুঠের হযরত শাহ্কামাল (রহ) এর মাজার এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, মেলান্দহ বিএনপির সভাপতি ও ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমান বাবুল নেতাকর্মীদের নিয়ে হযরত শাহ্কামাল (রহ) এর মাজার শরীফ জিয়ারতে গেলে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে তাদের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের ধাওয়া-পাল্টা শুরু হয়। এতে অন্তত ১০-১২ জন আহত হন।

দুরমুঠ ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সৈয়দ খালেকুজ্জামান জুবেরী বাংলানিউজকে জানান, বাবুল বিএনপির বহর নিয়ে দুরমুঠ এলাকায় প্রবেশ করে। এ সময় তারা জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সৈয়দ তৌহিদুল ইসলাম এবং ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমরানের ওপর হামলা চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অপরদিকে, উপজেলা বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান বাবুল বাংলানিউজকে বলেন, আমার প্রার্থীতা চূড়ান্ত হওয়ার পর হযরত শাহ্কামাল (রহ) মাজার শরীফ জিয়ারত করতে যাই। এ সময় পেছন থেকে আওয়ামী লীগের ক্যাডাররা হামলা চালিয়ে কমপক্ষে ১০ জনকে আহত করে। পরে স্থানীয়দের সহায়তায় মাজার জিয়ারত শেষ করে চলে আসি।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন বাংলানিউজকে জানান, বর্তমানে পরিস্থিতি অনুকূলে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করাসহ পুলিশ টহল জোরদার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad