ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আ’লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৮
আ’লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় বক্তব্য রাখছেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু। ছবি: বাংলানিউজ

ঈশ্বরদী: পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে পেট্রোল জালিয়ে অগ্নিসংযোগ করে মানুষ হত্যা করে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়।

রোববার (০৯ ডিসেম্বর) বিকেলে আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় আটঘরিয়া উপজেলার দেবোত্তর বাজারে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ভূমিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারের আমলেই যতো উন্নয়ন হয়েছে।

বিএনপির আমলে এক কিলোমিটার রাস্তারও উন্নয়ন হয়নি। সেই রাস্তা দিয়ে বিএনপি-জামায়াতের প্রার্থীরা এখন ভোট চাইতে আসে। নির্বাচন আসলেই তারা আসে, আর কোন সময় তাদের দেখা পাওয়া যায় না।

তিনি বলেন, স্বাধীনতার পরও বহুবার বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থেকেছে। কিন্তু লুটপাট, দুর্নীতি ছাড়া দেশের জনগণের জন্য কিছুই করেনি। একসময় দিনে দুপুরে এই উপজেলার বিভিন্ন ইউনিয়নে মানুষ শান্তিতে চলাফেরা করতে পারতো না। অথচ আওয়ামী লীগ সরকারের আমলে মানুষ নিরাপদে চলাচল করতে পারে, নিশ্চিন্তে ঘরে ঘুমাতে পারে।  

আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি, আটঘরিয়ার পৌর মেয়র শহিদুল ইসলাম রতনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন- উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা ইসমাইল হোসেন সরদার, সাইফুল ইসলাম কামাল, মুহাইমিন হোসেন চঞ্চল, শেখ আনোয়ার, উপজেলা কৃষকলীগের সভাপতি ওমর আলী বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক মোবারক বিশ্বাস, আটঘরিয়া উপজেলা যুবলীগের সভাপতি গোলাম মওলা পানু, সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোফাজ্জল হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি বাধন মিয়া, সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম নাসিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।