ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি

গাইবান্ধায় জেলা বিএনপির কার্যালয়ে অগ্নিসংযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৮
গাইবান্ধায় জেলা বিএনপির কার্যালয়ে অগ্নিসংযোগ

গাইবান্ধা: গাইবান্ধা জেলা বিএনপি কার্যালয়ে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। আগুনে বেশ কয়েকটি প্লাস্টিকের চেয়ার পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

শনিবার (৮ ডিসেম্বর) রাতে অজ্ঞাত কয়েকজন যুবক বিএনপি কার্যালয়ে ঢুকে কিছু প্ল্যাস্টিকের চেয়ারে আগুন ধরিয়ে পালিয়ে যায়।

দলের মনোনয়নবঞ্চিত হয়ে ক্ষুব্ধ নেতাকর্মীরা অগ্নিসংযোগ করেছে বলে বিএনপির এক নেতা অভিযোগ করেন।

 

তবে এমন অভিযোগ অস্বীকার করে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদুন্নবী টিটুল বাংলানিউজকে বলেন, এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে বলে দাবি করেন তিনি।

এদিকে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা একটি পেট্রোলের বোতল জব্দ করেছে।

গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আমিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনি। এ ঘটনায় বিএনপি কার্যালয়ের কিছু প্লাস্টিকের চেয়ার ও ব্যানার পুড়ে গিয়েছে। ঘটনাস্থল থেকে একটি পেট্রোলের বোতল জব্দ করা হয়েছে।

গাইবান্ধা-২ (সদর) আসনে বিএনপি থেকে মনোনয়ন পান গাইবান্ধা জেলা বিএনপির সহ-সভাপতি খন্দকার আহাদ আহম্মেদ, সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুল ও জাপা থেকে ছেড়ে আসা সাবেক সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি আবদুর রশিদ সরকার। এর আগে আবদুল রশিদ সরকারকে দলের মনোনয়ন না দেওয়ার দাবি জানিয়ে বিক্ষোভ সমাবেশ করে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।