ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

স্বাধীনতাবিরোধীরা কখনো মুক্তিযোদ্ধাদের বন্ধু হয় না 

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৮
স্বাধীনতাবিরোধীরা কখনো মুক্তিযোদ্ধাদের বন্ধু হয় না  বক্তব্য রাখছেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু। ছবি: বাংলানিউজ

ঈশ্বরদী (পাবনা): পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু বলেছেন, স্বাধীনতাবিরোধীরা কখনোই মুক্তিযোদ্ধাদের বন্ধু হয় না। 

শনিবার (৮ ডিসেম্বর) দুপুর সোয়া ১টায় পাবনার ঈশ্বরদী মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার হলরুমের সামনে ঈশ্বরদীর মুক্তিযোদ্ধাদের পূণর্মিলনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।  

পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি, মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ ডিলু বলেন, স্বাধীনতাবিরোধী শক্তি আজও মাথা চারা দিয়ে উঠার চেষ্টা করে।

ওরা দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়, এখনো তারা দেশ ও জাতির বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে।


তিনি আরও বলেন, এই দেশের স্বাধীনতার জন্য যারা ত্যাগ স্বীকার করেছেন, সেই মুক্তিযোদ্ধাদের অস্তিত্বকে মুছে ফেলতে চায়, যতবার আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে, ততবারই স্বাধীন বাংলাদেশের লাল সবুজের পতাকার মান অক্ষুন্ন রেখেছে। আর স্বাধীনতাবিরোধী অপশক্তি যখন ক্ষমতায় থেকেছে বিশ্বের মানচিত্র থেকে মুক্তিযুদ্ধের ইতিহাস মুছে ফেলে দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে অস্হিতিশীল পরিবেশ সৃস্টি করেছে।  

তাই পুনরায় মহান মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ক্ষমতায় নিয়ে আসা ছাড়া আমাদের কোনো বিকল্প নেই। এজন্য স্বাধীনতাবিরোধী অপশক্তির বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ থেকে সব ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য আরেকবার প্রস্তুত থাকতে হবে।    
             
ঈশ্বরদী মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মণ্ডলের সভাপতিত্বে মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টুর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-সাবেক এমপি ও মুক্তিযোদ্ধা মঞ্জুর রহমান বিশ্বাস, পাবনা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল আজিজ, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল খালেক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা সভাপতি নায়েব আলী বিশ্বাস, সহ সভাপতি, 
মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, আকরাম হোসেন খাঁন, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মকলেছুর রহমান মিন্টু প্রমুখ।    

অনুষ্ঠানে প্রায় ৫ শতাধিক মুক্তিযোদ্ধাসহ নিহত মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যরা, সামাজিক রাজনৈতিক ও সুশীল সমাজের নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।