ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যেকোনো সময় ঐক্যফ্রন্টের প্রার্থী তালিকা ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৮
যেকোনো সময় ঐক্যফ্রন্টের প্রার্থী তালিকা ঘোষণা ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন ও মির্জা ফখরুল ইসলাম আলমগীর | ফাইল ছবি

ঢাকা: জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী তালিকা ঘোষণা নিয়ে গত কয়েকদিন ধরেই নাটকীয়তা চলছে। বিএনপির সঙ্গে আসন ভাগাভাগির বিষয়টি মীমাংসা না হওয়ায় চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করতে পারছে না সরকারি বিরোধী এ জোট।

প্রার্থী তালিকা চূড়ান্ত করতে শনিবার (৮ ডিসেম্বর) সকাল ১১টায় ফের বৈঠকে বসেছে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটি। এদিন যেকোনো সময় চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা হতে পারে বলে জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র।

ইতিমধ্যে ২০৬ আসনে বিএনপি তাদের দলীয় প্রার্থী ঘোষণা করেছে। বাকি ৯৪টি আসনের মধ্যে আরো কয়েকটি বিএনপির আসন রয়েছে বলে জানা গেছে।

তবে সূত্র জানিয়েছে, জাতীয় ঐক্যফ্রন্ট বিএনপিকে আসনের চাহিদা নিয়ে যে তালিকা দিয়েছে, সে বিষয়ে ঐক্যমতে পৌঁছাতে না পারায় শুক্রবারও প্রার্থী ঘোষণা করা হয়নি। যদিও ঘোষণা দেয়া হয়েছিল শুক্রবার (৭ ডিসেম্বর) সংবাদ সম্মেলনের মাধ্যমে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ঘোষণা করার কথা ছিল।

গণফোরামের মিডিয়া কো-অর্ডিনেটর লতিফুর বারী হামীম বাংলানিউজকে বলেন, আসন ভাগাভাগি নিয়ে আলোচনা এখনো চলছে। এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। তবে আজ যেকোনো সময় প্রার্থী ঘোষণা করা হতে পারে।

বাংলাদেশ সময় : ১১০২ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৮/আপডেট: ১১৪৫ ঘণ্টা
টিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।