ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিকেলে ঐক্যফ্রন্টের প্রার্থী তালিকা ঘোষণা হচ্ছে না

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৮
বিকেলে ঐক্যফ্রন্টের প্রার্থী তালিকা ঘোষণা হচ্ছে না জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের ফাইল ছবি

ঢাকা: জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী তালিকা প্রকাশের সংবাদ সম্মেলন অনিবার্য কারণ দেখিয়ে স্থগিত করা হয়েছে। শুক্রবার (৭ ডিসেম্বর) বিকাল তিনটায় পল্টনের জামান টাওয়ারে জাতীয় ঐক্যফ্রন্টের নতুন কার্যালয়ে এ সংবাদ সম্মেলন হওয়ার কথা ছিল।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় গণফোরামের মিডিয়া কো-অর্ডিনেটর লতিফুল বারী হামিম বাংলানিউজকে বলেন, পূর্বনির্ধারিত সংবাদ সম্মেলন স্থগিত করা হয়েছে। এ সংবাদ সম্মেলন আবার কখন হবে, সেটা পরে জানানো হবে।

 

পূর্বনির্ধারিত এ সংবাদ সম্মেলন থেকে জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা কথা ছিল।   (ঐক্যফ্রন্ট-বিএনপির প্রার্থী তালিকা প্রকাশ বিকেলে)

এর আগে বৃহস্পতিবার থেকে জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের চূড়ান্ত প্রার্থী তালিকা নিয়ে চলছে নানা নাটকীয়তা। বৃহস্পতিবার বিকেলে ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছিলেন রাত ৮টায় আংশিক প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।  

পরে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সভায় বিএনপির আংশিক প্রার্থী তালিকা প্রকাশ নিয়ে কেউ কেউ আপত্তি জানালে বিএনপি তাদের সিদ্ধান্ত থেকে সরে আসে।

বাংলাদেশ সময় : ১১৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৮
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।