[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

রাতে চিঠি পাচ্ছেন না বিএনপির চূড়ান্ত প্রার্থীরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-০৭ ১২:০৮:৪৪ এএম
...

...

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি প্রার্থীদের চূড়ান্ত তালিকা বৃহস্পতিবার (০৬ ডিসেম্বর) প্রকাশ করা হচ্ছে না। শুক্রবার (০৭ ডিসেম্বর) বিকেলে চূড়ান্ত প্রার্থীদের চিঠি দেওয়া হবে।

বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ও দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাতে আংশিক চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের কথা ছিল। কিন্তু তা হচ্ছে না। তাই শুক্রবার বিকেল তিনটায় শুরু হবে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেলে ঐক্যফ্রন্টের বৈঠকের পর গুলশান কার্যালয়ে বিএনপির প্রার্থীদের আংশিক তালিকা প্রকাশ করবেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কিন্তু সভা শেষ হওয়ার কিছুক্ষণের মধ্যেই গুলশান থেকে জানানো হয়, আজ বৃহস্পতিবার প্রার্থী তালিকা ঘোষণা হচ্ছে না।

জানা যায়, ঐক্যফ্রন্টের বাকি শরিকেরা এককভাবে প্রার্থী ঘোষণার ব্যাপারে বিএনপিকে ‘ভাবার’ অনুরোধ জানালে দলটি আগের সিদ্ধান্ত থেকে সরে আসে।

এর আগে বিকেলে বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেছিলেন, আজ রাত আটটার পর দলের চূড়ান্ত প্রার্থীদের আংশিক তালিকা প্রকাশ করা হবে।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, ০৭ ডিসেম্বর, ২০১৮ 
এমএইচ/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache