bangla news

স্বাধীনতা বিরোধীদের সঙ্গে বিএনপির আত্মার সম্পর্ক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-০৬ ৬:৩৭:৩৫ পিএম
বক্তব্য রাখছেন মাহী বি চৌধুরী। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন মাহী বি চৌধুরী। ছবি: বাংলানিউজ

মুন্সিগঞ্জ: বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী বলেছেন, স্বাধীনতা বিরোধীদের সঙ্গে বিএনপি আত্মার সম্পর্ক তৈরি করেছে। 

বৃহস্পতিবার (০৬ ডিসেম্বর) বিকেলে মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার বীরতারা এলাকায় নিজ বাড়িতে চার দিনব্যাপী আয়োজিত সভার মঞ্চে তিনি এ কথা বলেন।

মাহী বি চৌধুরী বলেন, বিএনপি রাজাকার, আলবদর, চিহ্নিত স্বাধীনতা বিরোধীদের ঢাকতে সামনে বোরকা দিয়ে দিয়েছে। এই বোরকার নাম ড. কামাল হোসেন, কাদের সিদ্দিকী, মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মান্না।

এরআগে, দীর্ঘ ১০ বছর পর নিজ এলাকার কোনো মঞ্চে বক্তব্য দেন সাবেক রাষ্ট্রপতি ও বিকল্প ধারা বাংলাদেশের সভাপতি একিউএম বদরুদ্দোজা চৌধুরী।

বক্তব্য রাখছেন বদরুদ্দোজা চৌধুরী। ছবি: বাংলানিউজ

বদরুদ্দোজা চৌধুরী বলেন, বিএনপির সঙ্গে ঐক্য করবো না। আজকে জামায়াত ইসলামী নিষিদ্ধ প্রত্যক্ষভাবে, কিন্তু পরোক্ষভাবে তারা বিএনপির নমিনেশন নিয়ে ২৫টির ঊর্ধ্বে ৪৫টি আসনে প্রতিদ্বন্দ্বীতা করেছে। এর পৃষ্ঠপোষকতা করেছেন এমন একজন যিনি বঙ্গবন্ধুর খুব কাছের একজন মানুষ, যার নাম বলতেও খারাপ লাগে তিনি হলেন ড. কামাল হোসেন। 

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় মাহীকে খুব স্নেহ করেন। তিনি মাহীর হাতে নৌকা তুলে দিয়েছেন।

এসময় বাবা-ছেলে নৌকার পক্ষে কাজ করার জন্য নেতাকর্মীদের আহ্বান জানান। 

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. বদিউজ্জামান ভূঁইয়া ডাবলু, উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক গোলাম সারোয়ার কবীর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৮
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-06 18:37:35