bangla news

বিদেশ যাচ্ছেন এরশাদ, জানালেন জাপার নতুন মহাসচিব

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-০৩ ৯:৪১:১৭ পিএম
হুসেইন মুহম্মদ এরশাদ

হুসেইন মুহম্মদ এরশাদ

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ চিকিৎসার জন্য বিদেশ যেতে পারেন বলে জানিয়েছেন দলটির নবনিযুক্ত মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। 

সোমবার (৩ ডিসেম্বর) রাজধানীর বনানীতে দলটির চেয়ারম্যানের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ তথ্য জানান। 

রাঙ্গা বলেন, গতরাতে আমাদের পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সঙ্গে তার বাসায় দেড়ঘণ্টা ছিলাম। উনার অবস্থা এখন ভালো। 

‘‘আমাদের রক্তের হিমোগ্লোবিন যেখানে ১২, চেয়ারম্যান স্যারের ১০। তিনি কিছুটা দুর্বল হয়ে পড়েছেন। চিকিৎসকরা তাকে দেখছেন। আজ (সোমবার) সকালেও আমি তাকে দেখে এসেছি। তবে উন্নত চিকিৎসার জন্য দুই-একদিনের মধ্যে তিনি ‘দেশের বাইরে’ যেতে পারেন।’’
 
তিনি বলেন, জাতীয় পার্টি কোনো ফেলে দেওয়ার মতো দল না। এর আগে আমরা সরকারে ছিলাম। আবারও দল একটি পর্যায়ে আসার পর অশুভ শক্তি মাথা চাড়া দিয়ে ওঠেছে। এজন্য দলে পরিবর্তন এসেছে। দলের মধ্য কোনো অনিয়ম পেলে বা মনোনয়ন বাণিজ্য হলে বহিষ্কারের সিদ্ধান্তও আসতে পারে। 

তবে দলের অশুভ শক্তি কারা সে বিষয়ে পরিষ্কার করে বলেননি রাঙ্গা। 

নতুন এই মহাসচিব বলেন, আমাকে তিনবার দল থেকে বহিষ্কার করা হয়েছিল। আমি দল থেকে বেরিয়ে যাইনি। যারা দল থেকে বেরিয়ে গেছেন আপনারা আসুন, যে অবস্থানে আপনারা আছেন সে অবস্থানে রাখা হবে। 

‘চেয়ারম্যান দলের পিতা, তিনি বকা দেবেন, ভুল করলে বহিষ্কার করবেন। তাই বলে দল থেকে চলে যাবো কেন? আমি যাইনি বলেই আজ একটা পর্যায়ে আসতে পেরেছি।’

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে রাঙ্গা বলেন, আমরা মহাজোটের কাছ থেকে কতটা আসন পাবো তা এখনও পরিষ্কার না। অথচ এটা আরও তিন মাস আগে জানার কথা। তারা কোথায় নির্বাচন করবে, পরিবেশ আছে কি-না তা জানি না। আমাদের ১০টি না ১০০টি আসন দেওয়া হবে তার সঠিক অবস্থান ঠিক করা। 

বিদায়ী মহাসচিব বিষয়ে কিছু না বললেও ঋণ খেলাপির কারণে এবিএম রুহুল আমিন হাওলাদারের মনোনয়ন বাতিল হয়েছে বলে জানান তিনি। 

সোমবার সকালে জাতীয় পার্টির গঠনতন্ত্র মোতাবেক এ বি এম রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে মসিউর রহমান রাঙ্গাকে পার্টির নতুন মহাসচিব হিসেবে নিয়োগ দেন এরশাদ।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৮ 
ইএআর/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-03 21:41:17