ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নোয়াখালীর ৬ আসনে ৮৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
নোয়াখালীর ৬ আসনে ৮৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা মনোনয়নপত্র জমা দিচ্ছেন এক প্রার্থী

নোয়াখালী: নোয়াখালীতে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কার্যালয় এবং বিভিন্ন উপজেলার সহকারী রিটার্নিং অফিসার কার্যালয়ে আওয়ামী লীগ ও বিএনপিসহ বিভিন্ন দলের ৮৩ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বুধবার (২৮ নভেম্বর) রাতে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক তন্ময় দাস এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার ও বুধবার সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত বিভিন্ন দলের প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমা দেওয়া উল্লেখ্যযোগ্য প্রার্থীরা হলেন:
 
নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি আংশিক) আসনে বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য এএইচএম ইব্রাহিম, বিকল্পধারা’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক।

 

নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি আংশিক) আসনে আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য ও বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান মোরশেদ আলম, বিএনপি থেকে সাবেক বিরোধী দলীয় হুইপ জয়নাল আবেদীন ফারুক, নির্বাহী কমিটির সদস্য কাজী মফিজুর রহমান, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হাসান মঞ্জুর।  

নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনে আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য মামুনুর রশিদ কিরন, বিএনপি’র যুগ্ম মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা বরকত উল্লাহ বুলু, কেন্দ্রীয় বিএনপি’র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক কাজী মাজহারুল  ইসলাম দোলন।  

নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন আজাদ।

নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বিএনপি’র স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদ।  

নোয়াখালী-৬ (হাতিয়া) আসনে বর্তমান সংসদ সদস্য ও নোয়াখালীতে আওয়ামী লীগের একমাত্র মহিলা প্রার্থী আয়েশা ফেরদাউস, বিএনপি নেতা ও বিশিষ্ট শিল্পপতি সাবেক সংসদ সদস্য ফজলুল আজিম।

বাংলাদেশ সময়: ০৫৫০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।