ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
bangla news

চাটমোহর উপজেলা চেয়ারম্যান হীরার পদত্যাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-২৮ ৮:২৪:৫৪ পিএম
বিএনপি নেতা হাসাদুল ইসলাম হীরা

বিএনপি নেতা হাসাদুল ইসলাম হীরা

পাবনা: পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্হুড়া, ফরিদপুর) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে চাটমোহর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে অব্যহতি চেয়ে আবেদন করেছে বিএনপি নেতা হাসাদুল ইসলাম হীরা।

বুধবার (২৮ নভেম্বর) দুপুর ২টায় দিকে পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটার্নিং কর্মকর্তার ও জেলা প্রশাসকের কাছে পদত্যাগ পত্র জমা দেন তিনি।

পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে হাসাদুল ইসলাম হীরা বাংলানিউজকে বলেন, ‘বিএনপির প্রার্থী হিসেবে পাবনা-৩ আসনে দলীয় মনোনয়ন পাওয়ায় উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিয়েছি। এ আসনে তিনজন প্রার্থীকে দলীয় মনোনয়ন দেওয়া হলেও আমি আত্মবিশ্বাসী আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে এ আসনে ধানের শীষ প্রতীক নিয়ে ভোটের মাঠে আমিই লড়বো।’

তিনি আরও বলেন, ‘এ আসনে বিএনপি থেকে যদি আমাকে একক প্রার্থী করে দেন দলের নীতি-নির্ধারকরা তবে জয়ের ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত। কারণ নির্বাচন করার পক্রিয়া ও দলের সব নেতাকর্মী আমাকে চায়। এটি বিএনপির জন্য উর্বর ভূমি।’ 

হাসাদুল ইসলাম হীরা দুপুরে পাবনা সদর থেকে ফিরে বিকেলের দিকে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার অসীম কুমারের কাছে তার মনোনয়নপত্র জমা দেন।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-28 20:24:54