ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দেবে মানুষ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দেবে মানুষ মনোনয়নপত্র জমা দেন জাহিদ ফারুক শামীম। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল সিটি করপোরশেনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, আওয়ামী লীগ সরকারের আমলে গোটা দেশ বিশেষ করে অবহেলিত দক্ষিণাঞ্চলে যে উন্নয়ন হয়েছে তার প্রতিফলন এখানকার মানুষ দেবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেবে মানুষ।

বুধবার (২৮ নভেম্বর) দুপুরে বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসক ও রির্টানিং অফিসার এসএম অজিয়র রহমানের কাছে বরিশাল-১ ও বরিশাল -৫ (সদর) আসনের প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সিটি মেয়র আরো বলেন, নির্বাচনে আওয়ামী লীগের সব নেতাকর্মী দলের স্বার্থে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন।

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নৌকার যেমন বিজয় হয়েছে তেমনি, জাতীয় সংসদ নির্বাচনেও নৌকার বিজয় সুনিশ্চিত হবে।

এদিকে, মনোনয়ন দাখিল শেষে বরিশাল সদর আসনের আওয়ামী লীগের প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম বলেন, আমি হাইব্রিড না, অন্যদল থেকেও আসিনি। ৬ দফা আন্দোলন করেছি। বঙ্গবন্ধুর ডাকে সেনাবাহিনীতে গিয়েছি। বড় গলায় বলতে পারি, আমি অসৎ নই, দুর্নীতিবাজ নই।

তিনি বলেন, গেল সিটি নির্বাচনে আমার নেতা আবুল হাসানাত আব্দুল্লাহর ছেলে যেভাবে নৌকার বিজয় ছিনিয়ে এনেছে। জাতীয় নির্বাচনেও এখানকার মানুষ নৌকার বিজয় ভোট দিয়ে নিশ্চিত করবে।

কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীমের মনোনয়ন প্রদানকালে বরিশাল সিটি করপোরশেনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ছাড়াও ‍উপস্থিত ছিলেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, বরিশাল-১ আসনের সাংসদ জেবুন্নেছা আফরোজ প্রমুখ।

বাংলা‌দেশ সময়: ১৯২৭ ঘণ্টা, ন‌ভেম্বর ২৮, ২০১৮
এমএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।