bangla news

মুন্সিগঞ্জে বিএনপির ২ পক্ষের মনোনয়ন জমা নিয়ে সংঘর্ষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-২৮ ৫:৪৯:১৯ পিএম
বিএনপির ২ পক্ষের সংঘর্ষ

বিএনপির ২ পক্ষের সংঘর্ষ

মুন্সিগঞ্জ: বিএনপির কেন্দ্রীয় কোষাধ্যক্ষ মিজানুর রহমান সিনহা ও কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদের মনোনয়ন জমা নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। 

বুধবার (২৮ নভেম্বর) বেল ১১টার দিকে টঙ্গীবাড়ী বাজারে এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, টঙ্গীবাড়ী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তার মোল্লা ও বেতকা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক রিগ্যান শিকদারসহ ১০ জনকে আটক করা হয়েছে। আটক অন্যরা হলেন- শাহাদাত, আমির হোসেন, বিপ্লব, জনি, এরশাদ, মিজানুর, শহীদ। এ ঘটনায় গাড়ি ভাংচুরসহ ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। 

টঙ্গীবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসিনা আক্তার বাংলানিউজকে বলেন, মিজানুর রহমান সিনহা দুপুরের দিকে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এসময় বাইরে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাবেরুল ইসলাম বাংলানিউজকে বলেন, মিজানুর রহমান সিনহা শান্তিপূর্ণভাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ বাংলানিউজকে জানান, সংঘর্ষের কোনো ঘটনা ঘটেনি। মিজানুর রহমান সিনহার সঙ্গে কোনো দ্বন্দ্ব নেই। লৌহজং উপজেলায় মনোনয়নপত্র জমা দিতে যাবেন বলে জানান তিনি।

এ ব্যাপারে বিএনপির কেন্দ্রীয় কোষাধ্যক্ষ মিজানুর রহমান সিনহা বাংলানিউজকে জানান, বিএনপির মধ্যে অভ্যন্তরীণ কোনো কোন্দল নেই। 

সংঘর্ষের ঘটনায় মামলা করবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, সবকিছু দেখে ঠিক করব মামলা করবো কি না। আমি এখনও ঠিকভাবে জানতে পারিনি সংঘর্ষে কতজন আহত হয়েছে।

টঙ্গীবাড়ী ও সিরাজদিখান সার্কেল সহকারী পুলিশ সুপার (এএসপি) আসাদুজ্জামান বাংলানিউজকে জানান, মিজানুর রহমান সিনহা ও অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদের মনোনয়ন জমা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বাঁধে। এসময় ১০ জনকে আটক করা হয়। আহত হয় দুই পুলিশ সদস্য। এছাড়া দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। 

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ মোহাম্মদ আওলাদ হোসেন বাংলানিউজকে বলেন, ঘটনার পরপরই পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-28 17:49:19