ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ভোলায় মনোনয়নপত্র জমা দিলেন তোফায়েল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
ভোলায় মনোনয়নপত্র জমা দিলেন তোফায়েল মনোনয়নপত্র জমা দিচ্ছেন তোফায়েলসহ আ’লীগের প্রার্থীরা। ছবি: বাংলানিউজ

ভোলা: ভোলায় মনোনয়নপত্র জমা দিয়েছেন তোফায়েল আহমেদসহ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা। বুধবার (২৮ নভেম্বর) জেলা রিটার্নিং অফিসার এবং সহকারী রিটার্নিং অফিসারদের কাছে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন। এ সময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ভোলা-১ আসন থেকে তোফায়েল আহমেদ, ভোলা-২ আসন থেকে আলী আজম মুকুল, ভোলা-৩ আসন থেকে নুরুন্নবী চৌধুরী শাওন ও ভোলা-৪ আসন থেকে উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব মনোনয়নপত্র দাখিল করেন।  

এর আগে প্রার্থীরা নিজ নিজ নির্বাচনী এলাকায় দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন।

জেলার চারটি সংসদীয় আসনে আওয়ামী লীগ এবং বিএনপির হেভিওয়েট প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করেছেন।  

সদর আসনে আওয়ামী লীগের প্রার্থী তোফায়েল আহমেদ তার প্রতিদ্বন্দ্বী বিএনপি নেতৃত্বাধীন জোটের প্রার্থী বিজেপি চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ, জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর। ভোলা-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী আলী আজম মুকুল ও তার প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী হাফিজ ইব্রাহিম, ভোলা-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী নুরুন্নবী চৌধুরী শাওন ও তার প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী মেজর হাফিজ উদ্দিন এবং ভোলা-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব ও বিএনপির প্রার্থী নাজিম উদ্দিন আলম।  

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।