ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

গোপালগঞ্জ-৩ আসনে শেখ হাসিনার পক্ষে মনোনয়নপত্র জমা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৮
গোপালগঞ্জ-৩ আসনে শেখ হাসিনার পক্ষে মনোনয়নপত্র জমা শেখ হাসিনার পক্ষে মনোনয়নপত্র জমা দিয়েছেন নেতাকর্মীরা। ছবি-বাংলানিউজ

গোপালগঞ্জ: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-০৩ আসনে বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার পক্ষে মনোনয়নপত্র জমা দিয়েছেন নেতাকর্মীরা।

মঙ্গলবার (২৭ নভেম্বর) সকাল ১১টার দিকে টুঙ্গিপাড়া সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) না‌কিব হো‌সেন তরফদারের কাছে এ মনোনয়নপত্র জমা দেওয়া হয়। এর আ‌গে সকাল সা‌ড়ে ১০টায় জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের মাজার জিয়ারত ক‌রেন তারা।

বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের মাজার জিয়ারত ক‌রেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।  ছবি-বাংলানিউজ

এসময় কেন্দ্রীয় আওয়ামী লী‌গের উপ‌দেষ্টা মণ্ডলীর সদস্য কাজী আকরাম উ‌দ্দিন আহ‌মেদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, শেখ ক‌বির হো‌সেন, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, শেখ ফজলুর রহমান মারুফ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আবুল বসার খা‌য়ের, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ আহম্মদ হোসেন মির্জা, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, সাবেক উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌরসভার সাবেক মেয়র ইলিয়াস হোসেন, কোটালীপাড়া উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি সুবাস চন্দ্র জয়ধরসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

টুঙ্গিপাড়া উপজেলার একটি পৌরসভা ও পাঁচটি ইউনিয়ন এবং কোটালীপাড়া উপজেলার একটি পৌরসভা ও ১১টি ইউনিয়ন নিয়ে গঠিত গোপালগঞ্জ-০৩ আসন। এ আসনটির বর্তমান সংসদ সদস্য, আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দীর্ঘ নির্বাসন শেষে ১৯৮১ সালের ১৭ মে বাংলাদেশে ফিরে আসার পর ১৯৮৬ সাল থেকে এ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়ে আসছেন শেখ হাসিনা।

এ আসনটি আওয়ামী লীগের শক্তিশালী ঘাঁটি হিসেবে পরিচিত। এখানে আওয়ামী লীগের প্রার্থীর বিপরীতে নির্বাচন করে অন্য দলের প্রার্থীরা তাদের জামানত হারান।  

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad