ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
bangla news

বিদ্রোহ মানেই বহিষ্কার

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-২৬ ৫:১০:৪৪ পিএম
সংবাদ সম্মেলনে কথা বলেন ওবায়দুল কাদের, পাশে অন্য নেতারা। ছবি: বাংলানিউজ

সংবাদ সম্মেলনে কথা বলেন ওবায়দুল কাদের, পাশে অন্য নেতারা। ছবি: বাংলানিউজ

ঢাকা: আসন্ন নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থীদের বাইরে দলের অন্য কেউ বিদ্রোহ করে দাঁড়ালে তাকে আওয়ামী লীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে। এমন হুঁশিয়ারি দিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে কাদের এ হুঁশিয়ারি দেন।

তিনি বলেন, বিদ্রোহ মানেই বহিষ্কার। আজীবনের জন্য বহিষ্কার করে দেওয়া হবে। যতোই জনপ্রিয় হোক, দলীয় সিদ্ধান্তের বাইরে গেলেই বহিষ্কার।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) পরিবর্তন করতে জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেনের দাবির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনের বাকি আর একমাস। এই সময়ে যারা সিইসি বদল চায়, তারা ভোটে যাবে কি-না, সন্দেহ আছে। তারা ভোটে যাবে, এই কথা বিশ্বাস করতে আমার কষ্ট হয়।

হেরে যাওয়ার ভয়ে বিএনপি-ঐক্যফ্রন্ট নির্বাচন বানচালের চেষ্টা করছে মন্তব্য করে কাদের বলেন, তারা বুঝতে পেরেছে তারা জিততে পারবে না।

আওয়ামী লীগ দিনে দিনে আরও মডার্ন, স্মার্টার হয়ে নির্বাচন করবে এবং বিজয়ের মাসে বিজয়ের বন্দরে পৌঁছাবে বলেও আশাবাদ ব্যক্ত করে ওবায়দুল কাদের।

সংবাদমাধ্যমে প্রকাশিত মনোনয়ন তালিকার ব্যাপারে ওবায়দুল কাদের বলেন, আমরা যাদের মনোনয়ন দিইনি, তাদের নাম মিডিয়ায় এসেছে। এতে বিভ্রান্তির সৃষ্টি হচ্ছে। তাই আমি সাংবাদিক বন্ধুদের অনুরোধ করবো, আমরা আমাদের মনোনয়ন তালিকা অফিসিয়ালি প্রকাশ করার আগে লোকের মুখে শুনে কিছু লিখবেন না। এভাবে লিখলে আমাদের প্রার্থীদের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হতে পারে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৮
এসকে/এসএম/টিএ/এইচএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14