ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পাটগ্রাম উপজেলা আ'লীগ সভাপতি নাজু আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৮
পাটগ্রাম উপজেলা আ'লীগ সভাপতি নাজু আর নেই

লালমনিরহাট: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল ইসলাম নাজু আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (২৩ নভেম্বর) বিকেল ৩টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৭০ বছর।

আনোয়ারুল ইসলাম নাজুর বাড়ি পাটগ্রাম পৌরসভার চৌরাঙ্গী মোড়ে। তিনি পাটগ্রাম টিএন উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক। দীর্ঘ প্রায় ২০ বছর ধরে তিনি পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

তার পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২২ নভেম্বর) রাতে তীব্র শ্বাসকষ্ট অনুভব করেন তিনি। এজন্য শুক্রবার সকালে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যান তিনি।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) ফিরোজ কবির বাংলানিউজকে জানান, পরিবারের লোকজন রংপুর থেকে তার মরদেহ নিয়ে বাড়ি ফিরছেন। মরদেহ বাড়ি আনার পর রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হবে।  

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।