ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

শিবিরের কেন্দ্রীয় নেতা মর্তুজা রাজশাহীতে গ্রেপ্তার

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১০

রাজশাহী: ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক গোলাম মর্তুজাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার দুপুরে নগরীর লক্ষ্মীপুর প্যারামেডিক্যালের সামনে থেকে রাজশাহী র‌্যাব-৫ এর একটি টহলদল তাকে  গ্রেপ্তার করে।



র‌্যাব জানিয়েছে, তার বিরুদ্ধে দেশে নাশকতার সৃষ্টির পরিকল্পনার সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে। এছাড়া ঢাকার মোহাম্মদপুর থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। বিকেলে তাকে নগরীর রাজপাড়া থানায় সোপর্দ করা হয়।
 
রাজশাহী র‌্যাব সূত্র জানায়, প্যারামেডিক্যাল সড়কের নিউরন প্লাস কোচিং সেন্টারের পাশে র‌্যাবের রেলওয়ে কলোনি ক্যাম্পের টহল দলের গাড়ি দেখে দুই ব্যক্তি পালানোর চেষ্টা করেন। র‌্যাব তাদের ধাওয়া করে একজনকে আটক করে। জিজ্ঞাসাবাদে  আটক ব্যক্তি নিজেকে ছাত্রশিবির কেন্দ্রীয় কমিটির সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক গোলাম মর্তুজা হিসেবে পরিচয় দেন।

র‌্যাব আরও জানায়, গত ৩ আগস্ট র‌্যাবের গোয়েন্দা উইং ও র‌্যাব-২ গোপন সংবাদের ভিত্তিতে শিবিরের কেন্দ্রীয় নেতাসহ চারজনকে গ্রেপ্তার করে। ওই সময় জিজ্ঞাসাবাদে তারা দেশে নাশকতা সৃষ্টির পরিকল্পনার সঙ্গে গোলাম মর্তুজার জড়িত থাকার কথা জানায়।
 
রাজপাড়া থানার ওসি শহিদুল ইসলাম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, সোমবার গোলাম মর্তুজাকে আদালতে হাজির করা হবে।

বাংলাদেশ সময় ২১৩০ ঘণ্টা, ২৯ আগস্ট, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa