ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মহাজোটের সঙ্গে আলোচনা চলছে: মাহী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
মহাজোটের সঙ্গে আলোচনা চলছে: মাহী মাহী বি চৌধুরী/ফাইল ফটো

ঢাকা: মহাজোটের সঙ্গে আলোচনা চলছে। মহাজোট হলে নতুনত্ব ও পরিবর্তন আসবে বলে জানিয়েছেন বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য মাহী বি চৌধুরী।

সোমবার (১৯ নভেম্বর) দুপুরে বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলার সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি।  

বিকল্পধারার মহাসচিব মেজর অব. আব্দুল মান্নান  বলেন, সৌজন্যসাক্ষাৎ হয়েছে।

ভারত বন্ধুরাষ্ট্র। নির্বাচনের আগে আমরা চাই ভারতের সঙ্গে আমাদের সুসম্পর্ক বজায় থাক।  

নির্বাচন নিয়ে আলোচনা চলেই আসে জানিয়ে মান্নান বলেন, আগামী নির্বাচনে বড় প্রতিবেশীর সাহায্য প্রয়োজন। সেখানে কিছুটা আলোচনা হয়তো চলে আসছে। কিন্তু মূল আলোচনা ছিল সৌজন্য ও ব্যবসায়িক।  

নির্বাচন নিয়ে কি কথা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, তারা কোনো দেশের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ করে না। হাইকমিশনার পরিষ্কার বলেছেন, আপনাদের নির্বাচন আপনাদের ব্যাপার। নির্বাচন নিয়ে আমাদের জনগণ ও রাজনৈতিক দলগুলো সজাগ। ভারত বন্ধুরাষ্ট্র হিসেবে চাচ্ছে যেন সুন্দর সুষ্ঠু নির্বাচন হয়।  

শমসের মবিন বলেন, আমরা বলেছি আমরা অসাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাসী। দুর্নীতিমুক্ত বাংলাদেশ চাই। শ্রিংলা এটা আন্তরিকভাবে গ্রহণ  করেছেন।  

বি চৌধুরী তার দল ও জোটের পক্ষে ভারতের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও জনগণকে ধন্যবাদ জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।