ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯
bangla news

বৈঠকে বি চৌধুরী-শ্রিংলা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৯ ১:২৮:০৬ পিএম
বি-চৌধুরীর বাসায় বৈঠকে কথা বলছেন হাইকমিশনার শ্রিংলা, ছবি: ডিএইচ বাদল

বি-চৌধুরীর বাসায় বৈঠকে কথা বলছেন হাইকমিশনার শ্রিংলা, ছবি: ডিএইচ বাদল

ঢাকা: যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারার প্রেসিডেন্ট অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরীর সঙ্গে বৈঠকে বসেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলার নেতৃত্বে একটি প্রতিনিধি দল।

সোমবার (১৯ নভেম্বর) দুপুর ১টায় বি চৌধুরীর বারিধারার বাসভবন মায়া-বি’তে পৌঁছেছেন শ্রিংলা।বি-চৌধুরীর বাসায় বৈঠকে হাইকমিশনার শ্রিংলা ও ফার্স্ট সেক্রেটারি রাজেশ উইকেসহ অন্যরা, ছবি: ডিএইচ বাদলবৈঠকে বি চৌধুরী ছাড়াও বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, পররাষ্ট্রবিষয়ক উপদেষ্টা ও প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী, যুক্তফ্রন্টের মুখপাত্র ও বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য মাহী বি চৌধুরী রয়েছেন।

অন্যদিকে হর্ষ বর্ধন শ্রিংলার সঙ্গে আছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনের একটি প্রতিনিধি দল।বি চৌধুরীর বাসায় ঢুকছেন হাইকমিশনার শ্রিংলা ও ফার্স্ট সেক্রেটারি রাজেশ উইকে/ছবি: বাদলজানা যায়, বৈঠকে একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আলোচনা হবে। পরে মধ্যাহ্নভোজে অংশ নেবেন তারা।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
এমএইচ/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-19 13:28:06