[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ ফাল্গুন ১৪২৫, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

দেশের মানুষ নির্বাচনমুখী হয়ে উঠেছে: নাসিম  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৯ ৮:৪৮:২৪ এএম
মোহাম্মদ নাসিম

মোহাম্মদ নাসিম

ঢাকা: দেশের মানুষ বিপুল উৎসাহ উদ্দীপনা নিয়ে নির্বাচনমূখী হয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে নির্বাচনে সব দল আসায় দেশে ভোটের উৎসবের পরিবেশ সৃষ্টি হয়েছে। বর্তমান সরকার দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল করেছে, বিদ্যুৎ সংকটের সমাধান করেছে।
 
রোববার (১৮ নভেম্বর) রাজধানীর মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শনকালে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন।
 
স্বাস্থ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী জনগণের দোরগোড়ায় আধুনিক ও মানসম্মত স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন, পদ্মাসেতু নির্মাণ শুরুসহ যোগাযোগ ব্যবস্থায় আমূল পরিবর্তন এনেছেন। গ্রামে গ্রামে তথ্যপ্রযুক্তি সেবা সহজলভ্য করেছেন, তাই আগামী নির্বাচনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে জনগণ ঐক্যবদ্ধ থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন মন্ত্রী।
 
 
এসময় স্থানীয় সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী, কলেজের অধ্যক্ষ ডা. শাহ গোলাম নবী, হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. আমিন আহমেদ খান উপস্থিত ছিলেন।
 
স্বাস্থ্যমন্ত্রী হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করে চিকিৎসধীন রোগীদের সঙ্গে কথা বলেন এবং হাসপাতালের সেবার মান সম্পর্কে খোঁজ খবর নেন।
 
পরে মন্ত্রী হাসপাতালের সভাকক্ষে চিকিৎসকদের সঙ্গে মতবিনিময়কালে বলেন, সরকার জনগণকে মানসম্মত স্বাস্থ্যসেবা দিতে রাজধানীসহ সারাদেশে নতুন নতুন হাসপাতাল নির্মাণ করে অত্যাধুনিক চিকিৎসাসেবা নিশ্চিত করেছে। রাজধানীর বিভিন্ন প্রান্তে সরকারি হাসপাতাল নির্মাণের উদ্যোগ হিসেবে মুগদায় পাঁচশ’ শয্যার অত্যাধুনিক হাসপাতাল নির্মাণ করেছে যাতে শহরের উপকণ্ঠের জনগণ দ্রুত চিকিৎসা পেতে পারে। 

এসময় তিনি চিকিৎসদের আন্তরিকতার সঙ্গে চিকিৎসাসেবা নিশ্চিত করার আহ্বান জানান।
 
বাংলাদেশ সময়: ০৮৪২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
এমএএম/আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache