ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি প্রতিনিয়ত নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করছে: হাছান

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
বিএনপি প্রতিনিয়ত নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করছে: হাছান সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ড. হাছান মাহমুদ। ছবি: বাংলানিউজ

ঢাকা: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি প্রতিনিয়ত নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করছে।

রোববার (১৮ নভেম্বর) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।  

হাছান মাহমুদ বলেন, ‘যারা প্রতিনিয়ত আচরণবিধির কথা বলেন, তারা নিজেদের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে লাঠি আর বাঁশ নিয়ে যেভাবে নির্বাচনী ফরম সংগ্রহ করতে গিয়েছেন এটা আচরণবিধির কোথায় আছে? 

তিনি বলেন, রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সমানে পুলিশকে ঘেরাও করে মারধর ও গাড়িতে আগুন দেওয়ার ঘটনার মামলার আসামি বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহম্মেদ কীভাবে দলীয় কার্যালয়ে বসে সংবাদ সম্মেলন করেন? 

পুলিশ এবং নির্বাচন কমিশনের কাছে অনুরোধ জানিয়ে হাছান মাহমুদ বলেন, মামলার আসামি রিজভী আহম্মেদসহ সব আসামিদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হোক।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সামসুন্নাহার চাপা, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
পিআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।