ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
bangla news

ব্যক্তি নয় ধানের শীষের পক্ষে কাজ করবো: ডা. জাহিদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৮ ২:৩৭:৩৪ পিএম
সাক্ষাৎকার শেষে বিএনপিপন্থি পেশাজীবী নেতা ডা. জাহিদ হোসেন। ছবি: বাংলানিউজ

সাক্ষাৎকার শেষে বিএনপিপন্থি পেশাজীবী নেতা ডা. জাহিদ হোসেন। ছবি: বাংলানিউজ

ঢাকা: ব্যক্তি নয়, ধানের শীষের পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন সম্মিলিত পেশাজীবী পরিষদের মহাসচিব ও ডক্টর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) মহাসচিব ডা. এ জেড এম জাহিদ হোসেন।

রোববার (১৮ নভেম্বর) দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে মনোনয়নের সাক্ষাৎকার দিয়ে একথা বলেন তিনি। 

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দু’টি আসনে থেকে প্রার্থী হওয়ার ইচ্ছে ব্যক্ত করে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন বিএনপিপন্থি এই পেশাজীবী নেতা। 

বাংলানিউজকে ডা. জাহিদ বলেন, যাকেই ধানের শীষ দেওয়া হোক বিজয়ী করা হবে। আমরা ব্যক্তি নয়, ধানের শীষের পক্ষে কাজ করি এবং করবো। 

তিনি জানান, দিনাজপুর-৬ ও ময়মনসিংহ-৪ আসনের প্রার্থী হিসেবে ভোটে অংশ নিতে চান। 
সাক্ষাৎকারে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে কথা হয়েছে বলে জানান ডা. জাহিদ। তিনি জানান, নেতার সঙ্গে শুধু কুশল বিনিময় হয়েছে। 

‘এছাড়া মনোনয়ন বোর্ডের স্থায়ী কমিটির সদস্যরা জানতে চান আমি কেন মনোনয়ন চাই। আমি বলেছি দিনাজপুর জিয়াউর রহমানের আমল থেকে ধানের শীষের আসন। সেখানে যিনি-ই ধানের শীষের প্রতীকে প্রার্থী হন, তিনিই বিজয়ী হবেন।’

নির্বাচনে দলীয় প্রার্থীদের রোববার সাক্ষাৎকার নিচ্ছে বিএনপি। যা ২১ নভেম্বর পর্যন্ত চলবে। 

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
এসএম/এমএ 

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি একাদশ জাতীয় সংসদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-18 14:37:34