[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ ফাল্গুন ১৪২৫, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

ভাসানীর আদর্শে অনুপ্রাণিত হয়ে গণতন্ত্র ফিরিয়ে আনবো

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৭ ১২:২৫:২৬ পিএম
মওলানা ভাসানীর মাজারে শ্রদ্ধা জানানোর পর বক্তব্য রাখছেন ঐক্যফন্টের নেতা ড. কামাল হোসেন। ছবি: বাংলানিউজ

মওলানা ভাসানীর মাজারে শ্রদ্ধা জানানোর পর বক্তব্য রাখছেন ঐক্যফন্টের নেতা ড. কামাল হোসেন। ছবি: বাংলানিউজ

টাঙ্গাইল: জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেন বলেছেন, মওলানা ভাসানী চিরদিন আমাদের অনুপ্রেরণার উৎসহ হয়ে থাকবেন। আন্দোলন সংগ্রামে তিনি যে প্রেরণা দিয়ে গেছেন সে প্রেরণা আজ সারাদেশে ছড়িয়ে দিতে হবে। মওলানা ভাসানীর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো। 

শনিবার (১৭ নভেম্বর) সকালে টাঙ্গাইলের সন্তোষে মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবাষির্কী উপলক্ষে তার মাজারে পুষ্পস্তবক অর্পণ ও ফাতেহা পাঠ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। 

এ সময় উপস্থিত ছিলেন- ঐক্যফ্রন্ট নেতা কৃষক শ্রমিক জনতালীগ সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম, মোস্তফা মহসিন মন্টু, সুলতান মোহাম্মদ মনসুরসহ অন্য নেতারা।

ভাসানীর মাজারে পূষ্পস্তবক অর্পণ ও ফাতেহা পাঠ করেন কেন্দ্রীয় বিএনপির পক্ষ থেকে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।

মাজার প্রাঙ্গণে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘সরকার বিএনপিকে নির্বাচন থেকে দূরে সরিয়ে রাখার ষড়যন্ত্র করছে। নির্বাচন কমিশন এখন পর্যন্ত সরকারের আজ্ঞাবহ হয়ে কাজ করছে। নির্বাচনের মাঠ এখনো লেভেল প্লেয়িং হয়নি। আমরা নির্বাচন থেকে সড়তে চাই না। আমরা খালেদা জিয়াকে সঙ্গে নিয়ে নির্বাচন করতে চাই।’ 

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) মাহমুদুল হাসান, জেলা বিএনপির সভাপতি শামসুল আলম তোফা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৮
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache