ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাজশাহীতে ছাত্র-যুবমৈত্রী নেতাকর্মীদের আ’লীগে যোগদান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৮
রাজশাহীতে ছাত্র-যুবমৈত্রী নেতাকর্মীদের আ’লীগে যোগদান ছাত্র ও যুবমৈত্রীর বেশকিছু সাবেক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান

রাজশাহী: রাজশাহীতে ছাত্র ও যুবমৈত্রীর বেশকিছু সাবেক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। 

শুক্রবার (১৬ নভেম্বর) বিকেলে মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে বড় মসজিদের সামনে যোগদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামানের হাত থেকে ফুল নিয়ে তারা যোগদান করেন।



বিকেলে মহানগর আওয়ামী লীগ এ যোগদান অনুষ্ঠানের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে ছাত্রমৈত্রীর সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ও মহানগর যুবমৈত্রীর সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু রায়হান মাসুদের নেতৃত্বে বেশকিছু নেতাকর্মী খায়রুজ্জামান লিটনের হাত থেকে ফুল নিয়ে যোগদান করে।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, যখনই নির্বাচন আসে, তখনই একটি চক্র ষড়যন্ত্র করতে সক্রিয় হয়ে উঠে। এসব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে এবং উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। আপনার-আমার সন্তানের সুন্দর ভবিষ্যতের জন্য আগামীতে আরেকবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

অনুষ্ঠানের মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, নাইমুল হুদা রানা, দফতর সম্পাদক মাহবুব-উল-আলম বুলবুল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টুসহ অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
এসএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।