ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

নাটোরে সাবেক সাংসদ মোজাম্মেল হককে লক্ষ্য করে গুলি

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১০

নাটোর: নাটোরের গুরুদাসপুর থানা বিএনপির সভাপতি ও নাটোর-৪ আসনের সাবেক সাংসদ  মোজাম্মেল হককে লক্ষ্য করে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় বেঁচে গেছেন তিনি।

রোববার ইফতারের আগে এই ঘটনা ঘটে।

মোজাম্মেল হক বাংলানিউজটোয়েন্টিফোর.কমকে জানান, গুরুদাসপুর পৌর বিএনপির সভাপতি সিদ্দিক শাহ-এর ব্যবসা প্রতিষ্ঠানে পৌর বিএনপির ইফতার মাহফিল ছিল। ব্যক্তিগত গাড়িতে সেখানে যাওয়ার সময় চৈতালী মোড় থেকে রোজী মোজাম্মেল ডিগ্রি কলেজ পর্যন্ত থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হেসেনের নেতৃত্বে ১০/১২ টি মটরসাইকেল তাকে ধাওয়া করে। এসময় তাকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি করা হয়। তার গাড়িচালক কৌশলে তাকে গুরুদাসপুর বাজারস্থ তার বাড়িতে নিয়ে যান।
 
তিনি আরও জানান, পুলিশকে ঘটনাটি জানানো হলেও রাত সাড়ে আটটা পর্যন্ত কোনো পদক্ষেপ নেওয়া হয়নি।

গুরুদাসপুর থানার ওসি মোহাম্মদ ইব্রাহিম বাংলানিউজটোয়েন্টিফোর.কমকে জানান, এই ধরনের কোনো ঘটনা তাকে জানানো হয়নি।

গুরুদাসপুর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জানিয়েছেন, তারা মোজাম্মেল হককে ধাওয়া এবং গুলি করেননি। একটি অনুষ্ঠানে যোদান শেষে ফেরার সময় মোজাম্মেল হকের প্রাইভেটকার ও তাদের মটরসাইকেলের বহর মুখোমুখি হয়। তবে বিএনপির অভ্যন্তরীণ কোন্দলে নিজদলের কর্মীরা তাকে ধাওয়া করে থাকতে পারে বলে জানান তিনি।

বাংলাদেশ সময় ২১০৮ ঘণ্টা, ২৯ আগস্ট, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa