[x]
[x]
ঢাকা, বুধবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ ডিসেম্বর ২০১৮
bangla news

টাঙ্গাইলে ২টি আসন থেকে মনোনয়নপত্র কিনলেন কাদের সিদ্দিকী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৬ ৭:৩৪:১৬ পিএম
আব্দুল কাদের সিদ্দিকী

আব্দুল কাদের সিদ্দিকী

টাঙ্গাইল: টাঙ্গাইলের আটটি আসনের মধ্যে টাঙ্গাইল-৪ (কালিহাতী) ও টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসন থেকে দলীয় মনোনয়নপত্র কিনেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম। 

কৃষক শ্রমিক জনতা লীগ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে কাদের সিদ্দিকী ছাড়াও তার ছোট ভাই সরকারি সা’দত কলেজ ছাত্র সংসদের সাবেক সহ সভাপতি আজাদ সিদ্দিকীও মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। 

এছাড়া দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসন থেকে এবং জেলা শাখার সভাপতি রফিকুল ইসলাম টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী), টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর), টাঙ্গাইল-৩ (ঘাটাইল) ও টাঙ্গাইল-৫ (সদর) আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন। 

আগামী ২৪ নভেম্বর মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার শেষে মনোনয়ন চূড়ান্ত করা হবে বলে দলটির সূত্র জানিয়েছে।

উল্লেখ্য, কাদের সিদ্দিকী ১৯৯৬ ও ২০০১ সালের নির্বাচনে টাঙ্গাইল-৮ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। ২০০১ সালের নির্বাচনে তিনি টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসন থেকেও নির্বাচনে অংশ নেন। সে নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ছিলেন তার বড় ভাই আব্দুল লতিফ সিদ্দিকী।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache