ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

‘নির্বাচন পেছানোর দাবি ও আগুন সন্ত্রাস একসূত্রে গাঁথা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৬ ৪:৫৩:২৯ পিএম
স্বাধীনতা পরিষদ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. হাছান মাহমুদ

স্বাধীনতা পরিষদ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. হাছান মাহমুদ

ঢাকা: নির্বাচন পেছানোর দাবি, বিএনপি কার্যালয়ের সামনে ‘আগুন সন্ত্রাস’ ও হামলা একই সূত্রে গাঁথা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, নির্বাচন ভণ্ডুল করতেই বিএনপি নির্বাচন কমিশনে গিয়ে নির্বাচন পেছানোর দাবি দিয়েছে। এরপর বিএনপি কার্যালয়ের সামনে বিনা উস্কানিতে পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপ শুধু নয় ঘেরাও করে নির্লজ্জ হামলা করে ৩টি গাড়ি পুড়িয়ে দেওয়া হলো, পথচারীদের ওপর হামলা করা হলো। তাদের (বিএনপি) নির্বাচন পেছানোর দাবি, বিএনপি অফিসের সামনে আগুন সন্ত্রাস ও হামলা একই সূত্রে গাঁথা।

শুক্রবার (১৬ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত বিএনপির আগুন সন্ত্রাস, জঙ্গিবাদ ও নৈরাজৈর প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, বাঁশ আর লাঠি নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করতে যাওয়ার মানে হচ্ছে সংঘাত সৃস্টির পূর্ব প্রস্ততি নিয়েই বিএনপি নেতাকর্মীরা তাদের কার্যালয়ের সামনে হাজির হয়েছিলো।

আইন-শৃঙ্খলা বাহিনীকে অনুরোধ জানিয়ে ড. হাছান মাহমুদ বলেন, শুধু যারা হামলার সাথে যুক্ত তাদের নয়, যারা হামলার মদদদাতা তাদেরও অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক। হামলা নিয়ে মির্জা ফখরুল, মাহমুদুর রহমান মান্না, রিজভীসহ যারা মিথ্যাচার করছেন তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হোক।

ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকতার হোসেন, আওয়ামী লীগ নেতা অ্যাড. বলরাম পোদ্দার, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন টয়েল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
পিআর/এমজেএফ

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি একাদশ জাতীয় সংসদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14