ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিএনপি

১৮ নভেম্বর থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
১৮ নভেম্বর থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন রিজভী/ছবি: ডি এইচ বাদল

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার আগামী ১৮ নভেম্বর (রোববার) থেকে শুরু হবে বলে জানিয়েছেন দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। 

তিনি বলেছেন, প্রথম দিন রাজশাহী ও রংপুর বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।  

শুক্রবার (১৬ নভেম্বর) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে রিজভী এ তথ্য জানান।

তিনি বলেন, আগামী ১৮ নভেম্বর দু’টি বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। পরে ধারাবাহিকভাবে পরবর্তী দিনগুলোতে অন্য বিভাগের প্রার্থীদের সাক্ষাৎকার নেওয়া হবে। প্রথম দিন রংপুর বিভাগের পঞ্চগড় জেলার মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন হবে।

রিজভী বলেন, এখন পর্যন্ত (শুক্রবার সকাল ১০টা) প্রায় ৪ হাজার মনোনয়নপত্র বিক্রি হয়েছে। এর মধ্যে জমা পড়েছে প্রায় ২ হাজার জনের।

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব বলেন, মনোনয়নপত্র জমা দেওয়ার সময় মনোনয়ন প্রত্যাশী-ই শুধু থাকবেন। তবে সংশ্লিষ্ট জেলা ও মহানগর সভাপতি ও সাধারণ সম্পাদকরাও ওই সময় উপস্থিত থাকতে পারবেন। সমর্থকদের সঙ্গে আনলে তা অসদাচরণ বলে গণ্য হবে।

রোববার সকাল ৯টা থেকে দলের চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এ সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। সাক্ষাতের সময় মনোনয়নপ্রত্যাশীদের আবেদন ফরম জমাদানের রশিদ সঙ্গে আনতে হবে। সংশ্লিষ্ট আমন্ত্রিতদের নির্দিষ্ট তারিখে যথাসময়ে সাক্ষাৎকার অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো।

বিভাগওয়ারী প্রার্থীদের সাক্ষাতের তারিখ ও সময় দেওয়া হলো।

আগামী রোববার সকাল ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত রংপুর বিভাগ, দুপুর আড়াইটা থেকে রাজশাহী বিভাগ। একইভাবে সোমবার (১৯ নভেম্বর) সকালে বরিশাল বিভাগ, দুপুরে খুলনা বিভাগ। মঙ্গলবার (২০ নভেম্বর) সকালে চট্টগ্রাম বিভাগ, দুপুরে কুমিল্লা ও সিলেট বিভাগ। বুধবার (২১ নভেম্বর) সকালে ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগ, দুপুরেঢাকা বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮ 
এমএইচ/ইএআর/ওএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।