ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

রাজনীতি একটা ইবাদত: শামীম ওসমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
রাজনীতি একটা ইবাদত: শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নির্বাচনী গণসংযোগ চালিয়েছেন স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান। এসময় তিনি বলেছেন, ‘আমি মানুষের জন্য কাজ করে আল্লাহকে খুশি করতে চাই। রাজনীতি একটা ইবাদত।’ 

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকেল ৩টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডের আদর্শনগর, নিমাইকাশারী ও নয়াআটি মুক্তিনগর এলাকায় এ গণসংযোগ চালান শামীম ওসমান।  

গণসংযোগ শুরুর আগে শামীম ওসমান রাস্তা-ঘাট, পুল-কালভার্ট ও ডিএনডির পানিনিষ্কাশন প্রকল্পসহ তার বিভিন্ন কর্মকাণ্ডের কথা তুলে ধরেন।

তিনি বলেন, ‘আমি মানুষের জন্য কাজ করে মানুষকে খুশি করে আল্লাহকে খুশি করতে চাই। রাজনীতি একটা ইবাদত। ’

বর্তমান এ সংসদ সদস্য আসন্ন নির্বাচন ঘিরে তার পরিকল্পনা জানিয়ে বলেন, ‘আমার শরীর যদি হয় বাংলাদেশ, তবে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ হচ্ছে আমার হৃদপিণ্ড। আমি যদি এবার নির্বাচিত হই, তবে আমি এই হৃদপিণ্ডটাকে ঢাকার হাতিরঝিলের চেয়েও বেশি উন্নত এলাকা করে সাজাবো। যেন মানুষ আমার এলাকাকে দেখতে আসে। ’

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজিম বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, কাউন্সিলর শাহজালাল বাদল, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক হাজী সুমন কাজী, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনূল হক ভূইয়া রাজু, যুবলীগ নেতা তোফায়েল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad