ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

শেখ হাসিনার মতো কেউ উন্নয়ন করতে পারেননি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
শেখ হাসিনার মতো কেউ উন্নয়ন করতে পারেননি বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

নীলফামারী: সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, আমার জীবনকালীন এতো সরকার দেখলাম কিন্তু শেখ হাসিনার মতো কেউ উন্নয়ন করতে পারেননি। যদি ভালো থাকতে চাই তাহলে শেখ হাসিনার বিকল্প নেই।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকেলে নীলফামারী শহরের জেলা শিল্পকলা অডিটোরিয়ামে অবসরগ্রহণ করা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।  

সংস্কৃতিমন্ত্রী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার সময়ে বেসরকারি প্রাথমিক বিদ্যালয়গুলো জাতীয়করণ শুরু করেন, তারপর একযোগে বেসরকারি প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানগুলো জাতীয়করণ করে দিয়েছেন তারই কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরো বলেন, বিএনপি এমনকি তত্ত্বাবধায়ক সরকারের আমলে উত্তরা ইপিজেডে কোনো অগ্রগতি হয়নি। শেখ হাসিনার কারণে সেখানে বর্তমানে ৩২ হাজার শ্রমিক কাজ করছে। আগামী দুই বছর পর সেখানে ৫০ হাজার শ্রমিক কাজ করবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শহরের মুন্সিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান আব্দুল মান্নান।

অনুষ্ঠানে গুড়গুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুর রহমান, ছাড়ারপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেক এবং কুকড়া ডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইন্দু ভুষণ রায়, খামাতপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাদকাতুল বারী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।