ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নয়াপল্টনে সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত ৩ মামলা ডিবিতে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
নয়াপল্টনে সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত ৩ মামলা ডিবিতে

ঢাকা: রাজধানীর নয়াপল্টনে বিএনপি নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া, হামলা ও গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় তিনটি মামলা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) মামলা তিনটির তদন্তভার ডিবিতে হস্তান্তর করা হয়। ডিএমপির ঊর্ধ্বতন এক কর্মকর্তা বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

এর আগে, বুধবার (১৪ নভেম্বর) রাতে বিস্ফোরক ও বাংলাদেশ দণ্ডবিধি, বিশেষ আইনে এবং বাংলাদেশ দণ্ডবিধি আইনে পল্টন থানায় মামলা (নম্বর-২১, ২২, ২৩) তিনটি দায়ের করে পুলিশ। ২১ নম্বর মামলার বাদী পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) সোমেন কুমার বড়ুয়া, ২২ নম্বর মামলার বাদী এসআই আল আমিন ও ২৩ নম্বর মামলার বাদী এসআই শাহীন বাদশা।

এই তিন মামলায় মোট ৪৮৮ জনকে এজহারে নাম উল্লেখসহ অজ্ঞাত আরো অনেককে আসামি করা হয়েছে। এদের মধ্যে গ্রেফতার করা হয়েছে ৬৫ জনকে।

বুধবার দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলটির নেতা-কর্মীরা পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে জড়ায়। নেতা-কর্মীদের ছত্রভঙ্গ করতে এসময় পুলিশ টিয়ারশেল, রাবার বুলেট, লাঠিচার্জ করে। একপর্যায়ে বিএনপি নেতা-কর্মীরা পুলিশের দু’টি গাড়িতে আগুন ধরিয়ে দেয়।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
পিএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad