ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

লক্ষ্মীপুরে পরীক্ষা কেন্দ্রের পাশে ‘ককটেল বিস্ফোরণ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
লক্ষ্মীপুরে পরীক্ষা কেন্দ্রের পাশে ‘ককটেল বিস্ফোরণ’ লক্ষ্মীপুর সরকারি কলেজ মাঠে ছাত্রলীগ নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে চলমান জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা কেন্দ্রের পাশে একাধিক ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। যদিও এ বিষয়ে কিছু জানা নেই বলে জানিয়েছে সংশ্লিষ্ট থানা।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সকাল ১০টার পর লক্ষ্মীপুর সরকারি কলেজ মাঠে এ বিস্ফোরণ ঘটে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। এর পাশেই কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে জেএসসি পরীক্ষা চলছিল।

প্রত্যক্ষদর্শী কয়েকজন দাবি করেন, মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকেলে লক্ষ্মীপুর সরকারি কলেজে ফাহাদ বিন কামাল মাহিকে সভাপতি ও ফারুক হোসেন বাবুকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যের নতুন কমিটির অনুমোদন দেয় জেলা ছাত্রলীগ। তাদের বরণ করতে সকাল থেকে কলেজে জড়ো হন নেতাকর্মীরা। সেখান থেকে থেমে থেমে বেশ কিছু ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। এ ঘটনায় আশপাশে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ বিষয় জানতে চাইলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান বাংলানিউজকে বলেন, বিষয়টি আমি জানি না। এসব বন্ধ করার জন্য বলে দিচ্ছি।

লক্ষ্মীপুর সদর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) শামীমা জানান, লক্ষ্মীপুর কলেজে ককটেল বিস্ফোরণের ঘটনা পুলিশের জানা নেই। এ ব্যাপারে কেউ অভিযোগও করেনি।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
এসআর/ওএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।