ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

ফখরুলকে ক্ষমা চাইতে বললো ছাত্রলীগ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
ফখরুলকে ক্ষমা চাইতে বললো ছাত্রলীগ টিএসসি রাজু ভাস্কর্যের পাদদেশে আয়োজিত সমাবেশে ছাত্রলীগের নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে সংঘর্ষের ঘটনা নিয়ে মিথ্যাচার করায় দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছে ছাত্রলীগ।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) রাজু ভাস্কর্যের পাদদেশে আয়োজিত এক সমাবেশে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এ আহ্বান জানান।  

তিনি বলেন, যারা হামলা করেছে তারা সবাই ছাত্রদল ও বিএনপির ক্যাডার।

অথচ মির্জা ফখরুল তাদের ‘হেলমেট বাহিনী’ বলে নির্লজ্জ মিথ্যাচার করেছেন। এ মিথ্যাচারের কারণে ছাত্রলীগের পক্ষ থেকে আমরা মির্জা ফখরুল, মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়ের বিরুদ্ধে মানহানির মামলা করবো।  

‘মির্জা ফখরুলকে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে তার মিথ্যা বক্তব্যের জন্য নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। অন্যথায় আমরা খালেদা জিয়ার গুলশান কার্যালয় ঘেরাও করবো। ’

ছাত্রলীগের সভাপতি রেজোয়ানুল হক চৌধুরী শোভন বলেন, বিএনপি-জামায়াত দেশের সম্পদ বিনষ্ট করছে। তারা দেশের মানুষের ভালো চায় না, তারা চায় ক্ষমতা। অপরদিকে আওয়ামী লীগ নিরলসভাবে এদেশের মানুষের কল্যাণের জন্য পরিশ্রম করে যাচ্ছে।

এর আগে বিশ্ববিদ্যালেয় ক্যাম্পাসের মধুর ক্যান্টিনের সামনে থেকে একটি বিক্ষোভ-মিছিল বের করা হয়। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সমাবেশস্থলে গিয়ে শেষ হয়।  

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
এসকেবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।