ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বিএনপির মনোনয়নপত্র জমা দিলেন খোকাপুত্র ইসরাক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
বিএনপির মনোনয়নপত্র জমা দিলেন খোকাপুত্র ইসরাক বিএনপির মনোনয়নপত্র জমা দিয়েছেন খোকাপুত্র ইসরাক। ছবি-বাংলানিউজ

ঢাকা: ঢাকা-৬ আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থী হতে চান ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ও বাংলাভিশনের ডিএমডি ইসরাক হোসেন। 

সোমবার (১৫ নভেম্বর) দুপুর ১২টার দিকে বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর হাতে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

বিএনপির মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, দলীয় মনোনয়ন পেলে ধানের শীষের বিজয় নিশ্চিত করে অবহেলিত ঢাকা-৬ আসনের আওতাভুক্ত গেন্ডারিয়া, সূত্রাপুর, বংশাল ও ওয়ারি এলাকাকে আধুনিক, মাদকমুক্ত এলাকা হিসেবে গড়ে তোলা হবে।

তিনি বলেন, ‘গণতন্ত্রের মা’ আজ কারাগারে বন্দি। ‘আগামীর প্রধানমন্ত্রী’ তারেক রহমানকে দেশে আসতে দেওয়া হচ্ছে না। সাবেক সফল মেয়র সাদেক হোসেন খোকাকে মিথ্যা মামলায় জড়ানো হয়েছে। সব মিথ্যার পরাজয় ঘটাতে আমি নির্বাচনে ধানের শীষের বিজয় নিশ্চিত করে আবারও খালেদা জিয়াকে প্রধানমন্ত্রীর আসনে আনতে চাই।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৫
ইএআর/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।