ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
bangla news

বিএনপি নির্বাচনে নাও আসতে পারে: এরশাদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৫ ১:৫৮:৪৫ পিএম
প্রেস ব্রিফিংয়ে হুসেইন মুহাম্মদ এরশাদ

প্রেস ব্রিফিংয়ে হুসেইন মুহাম্মদ এরশাদ

ঢাকা: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, বিএনপি অফিসের সামনে সংগঠিত বিশৃঙ্খলায় ইঙ্গিত পাওয়া যায়, বিএনপি নির্বাচনে নাও আসতে পারে।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) জাতীয় পার্টির বনানী কার্যালয়ে এক অনির্ধারিত ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি।

এরশাদ বলেন, বিএনপি নির্বাচনে এলে ভালোই হবে। আর বিএনপি নির্বাচনে না এলে জাতীয় পার্টি তিনশো আসনেই নির্বাচন করবে। 

তিনি বলেন, মহাজোটের ব্যাপারে এখনো আলোচনা হয়নি, বিএনপি নির্বাচনে এলে আমরা জোটবদ্ধ হয়েই নির্বাচন করবো। আশা করছি, আমরা জোটবদ্ধ হলেও, প্রত্যাশা অনুযায়ী সম্মানজনক আসন পাবো। ১৭ ও ১৮ নভেম্বর আমাদের পার্লামেন্টারি বোর্ডের সভায় প্রার্থিতা চূড়ান্ত করা হবে।

এরশাদ আরো বলেন, আমাদের নেতা-কর্মীরা নির্বাচনকে সামনে রেখে উজ্জীবিত। গত চার দিনে প্রায় আড়াই হাজার মনোনয়নপত্র সংগ্রহ করেছে। আজও অনেক মনোনয়নপত্র বিক্রি হবে। এটা জাতীয় পার্টির জন্য খুবই ইতিবাচক দিক। সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে জাতীয় পার্টি একাদশ নির্বাচনে অনেক ভালো ফলাফল করবে। 

এ সময় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য এবং শ্রম ও জনশক্তি প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া, ভাইস চেয়ারম্যান ফখরুজ্জামান জাহাঙ্গীর, নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, সেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব মো. বেলাল হোসেন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
এসই/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14