ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

নাজমুল হুদা আ’লীগ, মেয়ে চান বিএনপির মনোনয়ন 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
নাজমুল হুদা আ’লীগ, মেয়ে চান বিএনপির মনোনয়ন  নাজমুল হুদা, মেয়ের মনোনয়ন ফরম ও অন্তরা হুদা

ঢাকা: বিএনপির সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা আওয়ামী লীগের মনোনয়ন চাইলেও তার মেয়ে অন্তরা সেলিমা হুদা ও সাবেক প্রেস সেক্রেটারি তারেক হোসেন দু’জনই নির্বাচন করতে চান বিএনপি থেকে।

ঢাকা-১ (দোহার নবাবগঞ্জ) আসনের সাবেক এমপি ও বিএনপির সাবেক মন্ত্রী নাজমুল হুদা বিএনপি থেকে বের হয়ে বাংলাদেশ জাতীয় জোট নামে একটি দল গঠন করেন। তবে নিজের দল বাদ দিয়ে তিনি মনোনয়ন চেয়ে ফরম কিনেছেন আওয়ামী লীগ থেকে।

ঢাকা-১৭ আসনের মনোনয়ন কিনেছেন বিএনপির সাবেক এই হেভিওয়েট মন্ত্রী। এই আসন থেকে মনোনয়ন কিনেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

নাজমুল হুদা আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইলেও তার বড় মেয়ে অ্যাডভোকেট অন্তরা সেলিমা হুদা বুধবার (১৪ নভেম্বর) তার প্রতিনিধির মাধ্যমে বিএনপির মনোনয়ন ফরম কিনেছেন। তার পক্ষে ফরম কেনেন দোহার থানা যুবদলের সাবেক সহ-সভাপতি ইসমাইল হোসেন।

তিনি বাংলানিউজকে বলেন, বাবা নাজমুল হুদা দল পরিবর্তন করলেও তার মেয়ে অন্তরা হুদা বিএনপিতেই আছেন। খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে তিনি সক্রিয়। দল মনোনয়ন দিলে বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি।

একই আসনে বিএনপি থেকে মনোনয়ন ফরম কিনেছেন ব্যারিস্টার নাজমুল হুদার সাবেক প্রেস সচিব তারেক হোসেন। তিনি বাংলানিউজকে বলেন, আমরা বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। দীর্ঘ ৩০ বছর এই দলের সঙ্গে আছি। আমার স্যার (নাজমুল হুদা) দলত্যাগ করলেও আমরা বিএনপি ত্যাগ করিনি। বিএনপির সঙ্গে ছিলাম ও আছি।  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।