ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

রাস্তা থেকে সরে যেতে বলায় পুলিশের ওপর হামলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
রাস্তা থেকে সরে যেতে বলায় পুলিশের ওপর হামলা নয়াপল্টনে জ্বলছে পুলিশের গাড়ি/ছবি- ডি এইচ বাদল

ঢাকা: নয়াপল্টনে বিনা উসকানিতে বিএনপির নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা করেছে বলে দাবি করেছেন ডিএমপির মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) আনোয়ার হোসেন।

বুধবার (১৪ নভেম্বর) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলটির নেতাকর্মীরা পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ানোর পর সেখানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিসি আনোয়ার এ দাবি করেন।

আনোয়ার হোসেন বলেন, যান চলাচল যেন স্বাভাবিক থাকে সেজন্য পুলিশ শুধু তাদের (বিএনপি নেতাকর্মীদের) রাস্তা থেকে সরে যেতে বলেছিল।

কিন্তু তারা এ কথা না শুনে হঠাৎ করে বিনা উসকানিতে পুলিশের ওপর হামলা করে। পরে তারা আমাদের দু’টি গাড়ি পুড়িয়ে দেয়। আমাদের কয়েকজন সদস্যও এ ঘটনায় আহত হয়েছেন।

এখন পর্যন্ত পুলিশ ধৈর্য্য সহকারে পরিস্থিতি সামলানোর চেষ্টা করছে। এ ঘটনায় কাউকেই এখন পর্যন্ত আটক করা হয়নি। আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি- বলেন ডিসি আনোয়ার হোসেন।

এর আগে দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলটির নেতাকর্মীরা পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে জড়ায়। নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে এসময় টিয়ারশেল, রাবার বুলেট ছোড়ে পুলিশ, করে লাঠিচার্জও। এক পর্যায়ে বিএনপি নেতাকর্মীরা পুলিশের দু’টি গাড়িতে আগুন ধরিয়ে দেয়।

বাংলাদেস সময়: ১৫১৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
পিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।