ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

চুয়াডাঙ্গার ২টি আসনে নৌকায় চড়তে চান ১৯ জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
চুয়াডাঙ্গার ২টি আসনে নৌকায় চড়তে চান ১৯ জন

চুয়াডাঙ্গা: আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গার দুটি আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চান ১৯ জন।

এদের মধ্যে বেশিরভাগই আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত, বাকিদের মধ্যে কেউ আছেন শীর্ষ ব্যবসায়ী কেউ বা জনপ্রতিনিধি কেউ বা আবার নারীনেত্রী। তবে সবাই নৌকা প্রতীক নিয়ে সরাসরি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লড়তে চান।

সেজন্য চুয়াডাঙ্গার দুটি আসন থেকে এই ১৯ জন ইতোমধ্যে দলীয় মনোয়ন ফরম সংগ্রহ করেছেন।

এ দুই আসনে মনোনয়ন প্রত্যাশীরা হলেন, চুয়াডাঙ্গা-১ (চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গা উপজেলা) থেকে দলীয় মনোয়ন পেতে আটজন দৌঁড়ঝাপ অব্যহত রেখেছে। আসনটির বর্তমান সংসদ সদস্য ও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআই’র পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা, আওয়ামী মহিলা লীগের সহ-সভানেত্রী শিরিন নাঈম পুনম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশাদুল হক বিশ্বাস, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন খোকন, পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরি জিপু, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিবার বিষয়ক সম্পাদক ডা. মাহবুব হোসেন মেহেদী ও বাংলাদেশ কৃষকলীগের দফতর সম্পাদক নাজমুল ইসলাম পানু চুয়াডাঙ্গা-১ আসন থেকে মনোনয়ন পাওয়ার জন্য দলীয় মনোনয়ন ফরম গ্রহণ করেছেন।  

চুয়াডাঙ্গা-২ (দামুড়হুদা ও জীবননগর উপজেলা) আসনে বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আজগর টগরসহ ১১ জন মনোনয়ন প্রত্যাশী রয়েছে। বাকিরা হলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, সহ-সভাপতি নজরুল মল্লিক, শিক্ষা বিষয়ক সম্পাদক জাকারিয়া আলম, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মনজু, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা, বাংলাদেশ যুবলীগের সহ-সম্পাদক হাশেম রেজা, দর্শনা পৌরসভার মেয়র মতিয়ার রহমান, বঙ্গবন্ধু জাতীয় শিশু কিশোর মঞ্চের সাধারণ সম্পাদক সাদিকুর রহমান বকুল ও দৈনিক সকালের সময়ের সম্পাদক নূর হাকিম।  

দুটি আসন থেকে এই ১৯ জন মনোনয়ন প্রত্যাশী সবাই আওয়ামী লীগের নৌকায় চড়ে একাদশ জাতীয় সংসদে নির্বাচনে অংশ নিতে চান।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।