ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
bangla news

আগের এমপিরা কাজ করে নাই: শামীম ওসমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৩ ৯:৫৪:৪১ পিএম
এমপি শামীম ওসমান। ফাইল ফটো

এমপি শামীম ওসমান। ফাইল ফটো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য (এমপি) শামীম ওসমান বলেছেন, আমি টাকা পয়সা দিয়ে ইলেকশন করবো না। নারায়ণগঞ্জের যত বড় বড় কাজ আছে আমি করেছি। আগের এমপিরা কাজ করে নাই। 

মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
 
এ আসনের সাবেক দুইজন এমপি সারাহ বেগম কবরী ও বিএনপির গিয়াসউদ্দিনের সমালোচনা করে বর্তমান এমপি শামীম ওসমান বলেন, সবাই কাজ করতে আসে না করেও না। এর জন্য প্রয়োজন মানসিকতার। আমার আগের এমপিরা কাজ করলে আমার ওপর চাপ কমতো। কিন্তু আমার ওপর চাপ পড়ে গেছে। 

‘যদি আমি উন্নয়ন করে থাকি তাহলে আমাকে ভোট দেবেন। তবে ভোটের চেয়ে আমি বেশি চাই দোয়া।’
 
ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দিন আহাম্মেদ, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮
এমএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-13 21:54:41