ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

প্রতিটি আসনের জয়-পরাজয়ে জাপার ভূমিকা থাকবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৮ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
প্রতিটি আসনের জয়-পরাজয়ে জাপার ভূমিকা থাকবে জিএম কাদের। ফাইল ফটো

ঢাকা: জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, প্রতিটি আসনেই জাতীয় পার্টির (জাপা) রিজার্ভ ভোট আছে, তারাই প্রতিটি আসনের জয়-পরাজয়ে মূল ভূমিকা রাখবে।

মঙ্গলবার (১৩ নভেম্বর) বনানীতে পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে মনোনয়নপত্র বিক্রি কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
 
জিএম কাদের বলেন, আওয়ামী লীগের সঙ্গে জাতীয় পার্টি থাকলে প্রতিটি আসনে মহাজোটের প্রার্থীর বিজয়ের পথ সহজ হবে।

 

তিনি আরও বলেন, নির্বাচনকে ঘিরে জাতীয় পার্টির নেতা-কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা যাচ্ছে। প্রতিদিনই শতশত নেতা-কর্মী মনোনয়নপত্র গ্রহণ করছেন। যতদ্রুত সম্ভব মহাজোটের আসন বণ্টন শেষ হবে। চুল-চেরা বিশ্লেষণে চূড়ান্ত হবে প্রার্থী তালিকা।
 
এর আগে বনানী কার্যালয় পরিদর্শন করেন দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার।  

তিনি বলেন, দু’একদিনের মধ্যেই মহাজোটের আসন বণ্টন চূড়ান্ত হবে। এ নিয়ে তিনি আরও বলেন, আশা করছি শরিক দলগুলো প্রত্যাশা অনুযায়ী আসন পাবে।
 
সূত্র জানায়, মঙ্গলবার জাতীয় পার্টির বনানী অফিস থেকে ৮৭১টি মনোনয়ন পত্র বিক্রি হয়েছে। গত তিনদিনে বিক্রি হয়েছে ১৯৮৬টি মনোনয়ন। হিরো আলমসহ কয়েকশ’ মনোনয়ন প্রত্যাশী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছে জাতীয় পার্টির বনানী অফিসে।
 
বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮
এসই/এপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।