ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ঢাকা-৩ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন গয়েশ্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮
ঢাকা-৩ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন গয়েশ্বর মনোনয়নপত্র সংগ্রহ করেন গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ নিপুণ রায়

ঢাকা: ঢাকা-৩ আসন (কেরানীগঞ্জ উপজেলার জিনজিরা, আগানগর, তেঘরিয়া, কোণ্ডা ও শুভাঢ্যা ইউনিয়ন) থেকে বিএনপির মনোনয়নপত্র কিনেছেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

মঙ্গলবার (১৩ নভেম্বর) দুপুর ১২টার দিকে তার পক্ষে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ নিপুণ রায়।  

মনোনয়নপত্র সংগ্রহ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নিপুণ রায় বলেন, মানুষ আওয়ামী লীগের অন্যায়-অত্যাচারের জবাব দিতে প্রস্তুত।

জনগণ গণতন্ত্রের মা খালেদা জিয়াকে ব্যালটের মাধ্যমে জবাব দিয়ে মুক্ত করবে। যদিও এখনো সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নেই।  

তিনি সরকারের কাছে দাবি জানিয়ে বলেন, সাত দফা মেনে নিয়ে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করুন। যদি অবাধ নির্বাচন হয়, তাহলে পুরো বাংলাদেশেই বিএনপির জয়লাভ হবে। জনগণ জেগে উঠেছে। তাই সাত দফা দাবি মেনে নিতে সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

সোমবার (১২ নভেম্বর) বিএনপির মনোনয়নপত্র বিতরণ শুরু হয়। প্রথম দিন দলটির মোট ১ হাজার ৩২৬টি মনোনয়ন ফরম বিক্রি হয়।

প্রথম দিন উল্লেখযোগ্য যারা ফরম কিনেছেন
চিত্রনায়ক হেলাল খান সিলেট-৬, কণ্ঠশিল্পী বেবী নাজনিন নীলফামারী-৪, ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলাল খুলনা-৪, কণ্ঠশিল্পী মনির খান ঝিনাইদহ-৩, কণ্ঠশিল্পী কনক চাঁপা সিরাজগঞ্জ-১, সহ-প্রচার সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল ঝিনাইদহ-৩, বিএনপির সাবেক সহ-দফতর সম্পাদক নির্বাহী কমিটির সদস্য আব্দুল লতিফ জনি ফেনী-৩, ঢাকা-৭ আসনে মনোনয়ন ফরম নিয়েছেন সাবেক এমপি মহিলা দল নেত্রী রাজিয়া আলীম, ঢাকা-৮ আসনে নিয়েছেন দলের স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবেদ রাজা কিনেছেন মৌলভীবাজার-২ আসনের মনোনয়ন, রফিক সিকদার নিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৬, কারাগারে থাকা বিএনপি নেতা সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকীর জন্য টাঙ্গাইল-৭ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার স্ত্রী ফাতেমা আজাদ।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮
টিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।