ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দলীয় মনোনয়ন কিনলেন সিলেট বিএনপির ৪৬ নেতা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮
দলীয় মনোনয়ন কিনলেন সিলেট বিএনপির ৪৬ নেতা

সিলেট: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে প্রথম দিনেই দলীয় মনোনয়নপত্র কিনেছেন সিলেট বিএনপির ৪৬ নেতা।

সোমবার (১২ নভেম্বর) ঢাকাস্থ নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তারা। তাদের মধ্যে ১৫ জনের নাম নিশ্চিত করেছেন দলের নেতাকর্মীরা।

কেন্দ্রীয় সিদ্ধান্তে নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন এমনটি জানান মনোনয়ন সংগ্রহকারী অনেকে।
 
সিলেট-১ (সিটি করপোরেশন ও সদর) আসনের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন ৫ জন। তারা হলেন-বিএনপির ভাইস চেয়ারম্যান ও প্রাইভেটাইজেশন কমিশনের সাবেক চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদির, দলের কেন্দ্রীয় সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, জেলা বিএনপির কোষাধ্যক্ষ ডা. আরিফ আহমদ মোমতাজ রিফা, মহানগর বিএনপির সহ-সভাপতি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী।
 
সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানী নগর) আসনে দলীয় মনোনয়ন কিনেছেন নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনা। পাশাপাশি তিনি সোমবার আঞ্চলিক নির্বাচনী কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
 
সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে চেয়ারপারসনের উপদেষ্টা এম এ হক, কেন্দ্রীয় সদস্য ও সাবেক সংসদ সদস্য শফি আহমদ চৌধুরী, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার আবদুস সালাম মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।  
 
সিলেট-৪ (জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ) আসনে বিএনপির কেন্দ্রীয় বিএনপির সহ স্বেচ্ছা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সামসুজ্জামান জামান দলের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। ওইদিন দুপুরে তার পক্ষে দলের নেতাকর্মীরা নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
 
সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চাকসু) সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ মামুন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।
 
সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, জাসাসের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হেলাল খান, জেলার সহ-সভাপতি অ্যাডভোকেট মাওলানা রশিদ আহমদ ও যুক্তরাজ্য প্রবাসী সাবেক ছাত্রদল নেতা ফয়সাল আহমেদ চৌধুরী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।
 
এছাড়া সিলেট-৪ আসনে বিএনপি নেতা গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম মঙ্গলবার (১৩ নভেম্বর) মনোনয়ন ফরম কিনবেন বলে জানিয়েছেন।
  
বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮
এনইউ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।