ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

কূটনীতিকদের সঙ্গে বৈঠকে বসেছে বিএনপি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
কূটনীতিকদের সঙ্গে বৈঠকে বসেছে বিএনপি

ঢাকা: কূটনীতিকদের সঙ্গে বৈঠকে বসেছেন বিএনপি নেতারা। সোমবার (১২ নভেম্বর) বিকেল সোয়া ৪টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়।

বৈঠকে ইউরোপীয় ইউনিয়ন, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, জাপান, চীন, জার্মানি, ইন্দোনেশিয়া, মরক্কো, সুইডেন, পাকিস্তানের পলিটিক্যাল সেক্রেটারি, তুরস্ক, স্পেন, ভিয়েতনাম, নরওয়ে, সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত এবং অস্ট্রেলিয়ার উপ-রাষ্ট্রদূত উপস্থিত রয়েছেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার ও মির্জা আব্বাস খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে যাওয়ায় ঐ বেঠকে তারা উপস্থিত নেই।

বিএনপির পক্ষে বৈঠকে রয়েছে স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান ইনাম আহমেদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ। এছাড়াও ব্যারিস্টার মীর হেলাল, ব্যারিস্টার রুমিন ফারহানা, অ্যাডভোকেট ফাহিমা মুন্নী ও জেবা খান বেঠকের বসেছেন।

চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান বাংলানিউজকে বৈঠকের খবর নিশ্চিত করেন। এ বৈঠকে মিডিয়াকে আমন্ত্রণ জানানো হবে না বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad