ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘জনগণের ঐক্যের জন্য দোয়া করেছেন খালেদা’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
‘জনগণের ঐক্যের জন্য দোয়া করেছেন খালেদা’ খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিএনপি নেতারা

ঢাকা: নবগঠিত রাজনৈতিক জোট জাতীয় ঐক্যফ্রন্টের জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দোয়া করেছেন বলে জানিয়েছেন দলটির মহসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, জনগণকে নিয়ে আমরা যে রাজনৈতিক ঐক্য গড়েছি সেই ঐক্যের জন্য খালেদা জিয়া দোয়া করেছেন।

সোমবার (১২ নভেম্বর) বিকেলে ঢাকার পুরনো কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে বেরিয়ে যাওয়ার সময় একথা জানান মির্জা ফখরুল।

এদিন দুপুরে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার ও মির্জা আব্বাস খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন।

সাক্ষাৎ শেষে বিএনপি মহাসচিব বলেন, অনেক দিন পর ম্যাডামের সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছি। ম্যাডাম অত্যন্ত অসুস্থ, তাকে হাসপাতালে রেখে চিকিৎসা করাতে চিকিৎসকরা পরামর্শ দিয়েছিলেন। কিন্তু এক পর্যায়ে তাকে জোর করে হুইল চেয়ারে করে কারাগারে আনা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং তাকে আবার হাসপাতালে ভর্তি করার জোরালো দাবি জানাচ্ছি।

“ম্যাডামের ব্যথা আরো বেড়ে গেছে। চারদিন ধরে তাকে থেরাপি দেওয়া হয়নি। আজকে বোধ হয় থেরাপিস্ট যাচ্ছেন’, যোগ করেন মির্জা ফখরুল।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, খালেদা জিয়ার সঙ্গে তার অসুস্থতা ও চিকিৎসা প্রসঙ্গে আলাপ হয়েছে। অন্যকিছু নিয়ে আলোচনা হয়নি। তবে খালেদা জিয়া নবগঠিত ঐক্যফ্রন্টের জন্য দোয়া করেছেন বলে জানান বিএনপি মহাসচিব।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
এজেডএস/এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।