ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জাপার আমলে দেশে ন্যায়বিচার ছিলো: জিএম কাদের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
জাপার আমলে দেশে ন্যায়বিচার ছিলো: জিএম কাদের জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। ছবি: বাংলানিউজ

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) বলেছেন, যতোদিন জাপা দেশ পরিচালনা করেছে, ততোদিন দেশে আইনের শাসন ও ন্যায়বিচার ছিলো।

সোমবার (১২ নভেম্বর) দুপুরে রাজধানীর বনানীতে দলের কার্যালয়ে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটে বিকল্পধারা বা যুক্তফ্রন্ট গেলে জাপার অবস্থান দুর্বল হবে কি-না সাংবাদিকরা জানতে চাইলে তিনি এসব কথা বলেন।
 
জিএম কাদের বলেন, জাপার অবস্থান কখনো দুর্বল হবে না।

জাপার অবস্থান জনগণের সমর্থনের উপর। আমরা মনে করি জাপার উপর জনগণের আস্থা আছে, অনেক প্রত্যাশা আছে।

পার্টির কো-চেয়ারম্যান বলেন, জাপার আমলে দেশে সুশাসন ছিলো, আইনের শাসন ছিলো, দুর্নীতিমুক্ত সমাজ ছিলো এবং ন্যায়বিচার ভিত্তিক সমাজ ছিলো। আমরা ওই ধরনের সরকার দিতে পারবো। এটা আমরা বিশ্বাস করি। জনগণও আমাদের ব্যাপারে আশাবাদী। জনগণের বিশ্বাস আছে। কাজেই আমরা কোনো বিষয়ে দুর্বল হওয়ার আশঙ্কা করি না।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জিএম কাদের বলেন, স্বচ্ছ নির্বাচনের বিষয়ে আমরা আশাবাদী। জাপা থেকে যে কয়েকটি নির্বাচনে অংশ নিয়েছি, নির্বাচনগুলোতে মোটামুটি স্বচ্ছতা পেয়েছি। দু’একটিতে যে দোষ-ত্রুটি হয়েছে, সেটা সব সরকারের আমলেই হয়েছে।   

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
এসই/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।