ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের ভিড়, যান চলাচল ব্যাহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের ভিড়, যান চলাচল ব্যাহত নয়াপল্টনে যান চলাচল ব্যাহত-ছবি-ডি এইচ বাদল

ঢাকা: বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মনোনয়নপ্রত্যাশী ও নেতাকর্মীদের ভিড় জমেছে দলের নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে।

সোমবার (১২ নভেম্বর) সকাল ১১টা থেকে দলটির মনোনয়নপত্র বিক্রি শুরু হয়েছে।  

মনোনয়ন ফরম বিক্রিকে কেন্দ্র করে সকাল থেকেই নয়াপল্টনের দলীয় কার্যালয়ে ভিড় জমাতে শুরু করে দলের নেতাকর্মী ও মনোনয়নপ্রত্যাশীরা।

এরপর তা বাড়তেই থাকে। কার্যালয়ের সামনের অংশসহ ভিড় ছড়িয়ে পড়েছে পুরো এলাকায়। খালেদা জিয়ার মুক্তিসহ বিভিন্ন স্লোগানে নগরীর এ অংশ মুখরিত করে রেখেছে বিএনপির নেতাকর্মীরা।

নয়াপল্টনে যান চলাচল ব্যাহত-ছবি-ডি এইচ বাদলনেতাকর্মীদের অবস্থান ও টুকরো টুকরো মিছিলে মনোনয়নপ্রত্যাশীদের আগমনে প্রায় তিল ধারণের জায়গা নেই বিএনপি কার্যালয় এলাকায়। অতিরিক্ত ভিড়ের কারণে এ এলাকার যান চলাচল ব্যাহত হচ্ছে।

সকালে প্রথমে মনোনয়নপত্র বিক্রি করা হয় দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নামে। এছাড়া ইতোমধ্যে মনোনয়নপত্র কিনেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বাংলানিউজকে জানান, সকাল ১১টা থেকে ফরম দেওয়া শুরু হয়েছে। এটি চলবে বিকেল ৫টা পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
এইচএমএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।