ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ’লীগের সর্বকনিষ্ঠ মনোনয়নপ্রত্যাশী জেমস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
আ’লীগের সর্বকনিষ্ঠ মনোনয়নপ্রত্যাশী জেমস মনোনয়নপত্র সংগ্রহ শেষে জমা দিচ্ছেন আ’লীগের সর্বকনিষ্ঠ মনোনয়নপ্রত্যাশী জেমস। ছবি: বাংলানিউজ

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে ঢাকা-৭ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ শেষে জমা দিয়েছেন সর্বকনিষ্ঠ মনোনয়নপ্রত্যাশী মো. মাহমুদুল হক জেমস। 

তিনি জাতীয় আসন-১৮০ ও ঢাকা-৭ লালবাগ, চকবাজার, বংশাল থেকে নৌকা প্রতীকে নির্বাচন করতে চান। এ আসনের বর্তমান স্বতন্ত্র সংসদ সদস্য হাজী মো. সেলিম।

 

সোমবার (১২ নভেম্বর) সকাল পৌনে ১১টার দিকে তিনি ধানমন্ডি আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন। এর আগে রোববার (১১ নভেম্বর) দুপুরে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেন।  

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জেমসের বর্তমান বয়স ২৭। তিনি ১ নভেম্বর ১৯৯২ সালে ময়মনসিংহে জন্মগ্রহণ করেন। তার দাবি এবার মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে তিনিই সর্বকনিষ্ঠ।

জেমস বাংলানিউজকে বলেন, মনোনয়ন পেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী তরুণ সমাজের প্রতিনিধি হিসেবে দেশের চলমান উন্নয়নে অবদান রাখতে চান। একইসঙ্গে নৌকার বিজয় নিশ্চিত করে লালবাগ, চকবাজার, বংশাল, কোতোয়ালী এলাকাকে একটি মাদকমুক্ত, আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে চান।

কেন অল্প বয়সে আওয়ামী লীগের মনোনয়ন পেতে চান এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি সজিব ওয়াজেদ জয়, জুনাইদ আহমেদ‍ পলক, জাহিদ আহসান রাসেলকে দেখে উৎসাহ পেয়েছি। আমি বিশ্বাস করি তরুণরা যেভাবে মানুষের কাছে যেতে পারবেন, অন্যরা পারবেন না। তরুণ দেশকে এগিয়ে নিচ্ছে, আমি সেই উন্নয়নের একজন সহযোগী হতে চাই।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
ইএআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।